নাটোর-২ আসনে প্রচারণায় নৌকা ও লাঙ্গল প্রতীকের প্রার্থী ॥ জমে উঠেছে প্রচারণা


নাটোর প্রতিনিধি: নাটোর-২ (সদর ও নলডাঙ্গা) আসনে প্রচারণায় ব্যাস্ত সময় পাড় করছেন সকল প্রতীকের প্রার্থীরা। শনিবার আওয়ামী লীগ মনোনীত নৌকার প্রার্থী ও জাতীয় পার্টির লাঙ্গল প্রতীকের প্রর্থী প্রতিদিনের মত চালিয়ে যাচ্ছেন তাদের প্রচারণা। নৌকা প্রতীকের প্রার্থী বর্তমান সংসদ সদস্য শফিকুল ইসলাম শিমুল বেলা ১১ টার দিকে নির্বাচনী এলাকার বিাভন্নস্থানে তার প্রচারণা চালান।

এ সময় তার সাথে জেলা আওয়ামী লীগের সভাপতি অ্যাডভোকেট সিরাজুল ইসলামসহ দলের নেতা-কর্মিরা উপস্থিত ছিলেন। এ সময় তিনি বলেন, তিনি এলাকার বিভিন্ন ওয়ার্ড, মহল্লায় প্রচারণা চালিয়ে যাচ্ছেন। তার প্রচারণায় নৌকা প্রতীকের পক্ষে যে সাড়া দিয়েছে তাতে আগামী ৭ জানুয়ারীর নির্বাচনে ভোটাররা প্রমান করে দেবে যে নৌকার জয় সুনিশ্চিত। নৌকার বিজয় হলে তিনি আগামীতে তার অসমাপ্ত কাজগুলি সম্পন্ন করবেন।

অপরদিকে জাতীয় পার্টির লাঙ্গল প্রতীকের প্রর্থী ড. নুরন্নবী মৃধাও দলীয় নেতা-কর্মী সমর্থকদের সাথে নিয়ে তার নির্বাচনী প্রচারণা চালিয়ে যাচ্ছেন। তিনি বলেন, তিনি নাটোর সদর ও নলডাঙ্গা আসনের বিভিন্ন এলাকায় তার প্রচারণা চালাচ্ছেন। সব ভোটারে কাছে তার পক্ষে যাওয়া সম্ভব হচ্ছে না। এর পরেও বিভিন্ন এলাকা থেকে জনগণ তাকে ডাকছে এবং বলছে লাঙ্গল প্রতীকের প্রার্থীকে তারা দেখতে চায়। তিনি মনে করেন ভোটাররা যদি নিরাপদে ভোট কেন্দ্রে যেতে পারে এবং ভোট দিতে পারে তাহলে তিনি বিপুল ভোটে জয়লাভ করবেন।