নাটোর-২ আসনে প্রচারণায় নেমেছেন জাতীয় পার্টির লাঙ্গল প্রতীকের প্রার্থী ড. নুরন্নবী মৃধা


নাটোর প্রতিনিধি: নাটোর-২ (সদর ও নলডাঙ্গা) আসনে প্রচারণায় ব্যাস্ত সময় পাড় করছেন জাতীয় পার্টির লাঙ্গল প্রতীকের প্রার্থী ড.নুরন্নবী মৃধা। আওয়ামী লীগ মনোনীত নৌকার প্রার্থী ও স্বতন্ত্র¿ প্রার্থীর পাশাপাশি তিনিও চালিয়ে যাচ্ছেন তার প্রচারণা। তিনি বৃহস্পতিবার সদর উপজেলার মোহনপুর ও হাজরা নাটোর এলাকায় দলের নেতা-কর্মী ও সমর্থকদের নিয়ে লাঙ্গল প্রতীকের প্রচারণা শুরু করেন। সারাদিন ওই এলাকায় বাড়ি বাড়ি গিয়ে তিনি ভোটারদের কাছে ভোট প্রার্থনা করছেন।

নির্বাচিত হলে কর্মসংস্থানের সুযোগ সৃষ্টির প্রতিশ্রুতি দিচ্ছেন ভোটারদের। তিনি এ সময় বলেন জনগণ ও ভোটাররা তার প্রতি যে স্বতঃস্ফুর্ত সাড়া দিয়েছে তাতে তিনি উৎফুল্ল ও আনন্দিত। আওয়ামী লীগ মনোনিত নৌকার প্রার্থী ও দলের স্বতন্ত্র প্রার্থীরা দুইজন মিলে যে হাঙ্গামার পরিবেশের সৃষ্টি করেছেন তাতে ভোটাররা তাদের ওপর বিরক্ত। তারা যদি শুধু ভোট কেন্দ্রে যেতে পারে এবং ভোট দিতে পারে তাহলে তিনি যদি পোলিং এজেন্ট নাও দেন তাহলেও তিনি তার জয়ের ব্যাপারে শতভাগ নিশ্চিত।

কিন্তু তার জন্য এখন একটি বড় চ্যালেঞ্জ যে, একটি ওয়ার্ডে যেখানে একটি নির্বাচনী ক্যাম্প করার কথা সেখানে তার ১০গুন বেশী ক্যাম্প করার পরেও প্রশাসন নিশ্চুপ ভূমিকা পালন করছেন। প্রশাসন যদি সঠিক দায়িত্ব পালন করে ভোটারদের ভোট কেন্দ্রে যাওয়া এবং ভোট কেন্দ্রের ভিতর ও বাহিরে নিরাপত্তা বিধান করতে পারে তাহলে তার জয়লাভ শতভাগ নিশ্চিত।