নিখোঁজের ৩ দিন পর মিললো ভ্যানচালকের মৃতদেহ, ঘাতক গ্রেপ্তার 


নিয়ামতপুর(নওগাঁ) প্রতিনিধিঃ  নিখোঁজের তিনদিন পর নওগাঁর নিয়ামতপুর উপজেলার টিএলবি এলাকার খাল থেকে এক অটো ভ্যানচালকের মরদেহ উদ্ধার করেছে পুলিশ। বৃহস্পতিবার (৭ডিসেম্বর) রাতে ওই ভ্যানচালকের মরদেহ উদ্ধার করা হয়।
ভ্যানচালক নাজমুল হোদা(২৬) উপজেলার নিয়ামতপুর ইউনিয়নের পাচড়া (দিঘীপাড়া) গ্রামের মোহাম্মদ কাজীর ছেলে।
বিষয়টি নিশ্চিত করেছেন থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাইদুল ইসলাম। এ ঘটনায় মাহবুব আলম (৩২) নামের একজনকে গ্রেপ্তার করা হয়েছে। তার দেওয়া তথ্যের ভিত্তিতেই মরদেহ উদ্ধার করা হয়। মাহবুব আলম উপজেলার ভাবিচা ইউনিয়নের চন্ডীপুর গ্রামের মৃত নুর মোহাম্মদের ছেলে।
এজাহার সূত্রে জানা গেছে, ভ্যানচালক সোমবার সন্ধ্যায় অটোভ্যান নিয়ে বাড়ি থেকে বের হন। পরে আর বাড়ি ফেরেনি। পরিবারের সদস্যরা মোবাইল ফোন বন্ধ পেয়ে খোজাখুজি করে না পাওয়ায় পরদিন থানায় (জিডি) করেন। গ্রেপ্তারকৃত আসামি প্রথমে অটোভ্যান নিজ গ্রাম চন্ডীপুরে নিয়ে যায়। পরে ভ্যানটি আবারও টিএলবি খালের পাড়ে রেখে চলে যান। বিষয়টি জানাজানি হলে (৭ ডিসেম্বর) বৃহস্পতিবার ভ্যানচালকের বাবা, ইউপি সদস্য মনোয়ার হোসেন ও ভাবিচা ইউনিয়নের ইউপি সদস্য রতনের জেরার মুখে পাওনা টাকা না দেওয়ায় ভ্যানচালক নাজমুল হোদাকে হত্যার কথা স্বীকার করে। মিষ্টির মধ্যে গ্যাস পাওডার মিশিয়ে খাইয়ে মৃত্যু নিশ্চিত হওয়ার পর খালে কচুরিপানার মধ্যে লাশ ফেলে রাখা হয়। পরে থানা পুলিশকে জানালে লাশ উদ্ধার করা হয়।
ওসি মাইদুল ইসলাম বলেন, এ ঘটনায় একটি হত্যা মামলা হয়েছে। ময়নাতদন্তের জন্য লাশ মর্গে এবং আসামীকে আদালতের মাধ্যমে জেল হাজতে পাঠানো হয়েছে।