নিয়ামতপুরে করোনা উপসর্গ নিয়ে আরো একজনের মৃত্যু


নিয়ামতপুর (নওগাঁ) প্রতিনিধি: নিয়ামতপুরে করোনা উপসর্গ সর্দি-কাশি জ¦র নিয়ে আলহাজ¦ আব্বাস আলী মন্ডল (৭০) নামের এক ব্যক্তি মৃত্যু বরণ করেছেন। বৃহস্পতিবার নিয়ামতপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন অবস্থায় মারা যান তিনি। মৃত আব্বাস আলী উপজেলার নিয়ামতপুর সদর  ইউনিয়নের মুড়িহারি গ্রামের বাসিন্দা ও সরকারী প্রাথমিক বিদ্যালয়ের একজন অবসর প্রাপ্ত প্রধান শিক্ষক ছিলেন। তার এ মৃত্যু সংবাদটি নিশ্চিত করেছেন স্বাস্থ্য কমপ্লেক্সের চিকিসক ডাঃ মৌসুমি সরকার।

তিনি জানান, সর্দি-কাশি, জ¦র  ও শ্বাসকষ্ট নিয়ে বৃহস্পতিবার দুপুর বারোটার দিকে স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসে তার স্বজনরা। মৃতের ছেলে মাহফুজুল আলম সেন্টু জানান, গত ১০/১২ দিন থেকে তিনি সর্দি কাশি ও জ¦রে ভুগছিলেন। বাড়িতে থেকেই তিনি স্থানীয় ভাবিচা বাজারের পল্লী চিকিৎসক তুষার কৃষ্ণ রায়ের নিটক চিকিৎসাও নিয়েছেন। বৃহস্পতিবার সকাল থেকে তার শ্বাসকষ্ট শুরু হলে বাবাকে স্বাস্থ্য কমপ্লেক্সে নেয়া হয়। সেখানেই চিকিৎসাধীন অবস্থায় মারা যান তিনি। এ নিয়ে নিয়ামতপুরে করোনা উপসর্গ নিয়ে মৃতের সংখ্যা দাঁড়াল তিন জন।

এ ঘটনায় নিয়ামতপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা জয়া মারীয়া পেরেরা জানান, যেহেতু করোনা উপসর্গ নিয়ে তিনি মারা গেছেন তাই উপজেলা প্রশাসনের ব্যবস্থাপনায় এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট জিল্লুর রহমানের উপস্থিতিেিত তার দ্ফন সম্পন্ন হয়েছে এবং ওই বাড়িটি লকডাউন করা হয়েছে।