নিয়ামতপুরে পাঁচ বছরের শিশুকে বলাৎকার


নিয়ামতপুর(নওগাঁ) প্রতিনিধি : নওগাঁর নিয়ামতপুরে পাঁচ বছরের শিশুকে বলাৎকারের অভিযোগে হাকিম সরেন (২১) নামের এক যুবককে আটক করেছে পুলিশ। সোমবার (২৪ অক্টোবর) বিকেলে উপজেলার বাহাদুরপুর ইউনিয়নের আঘোর গ্রামে এ ঘটনা ঘটে। বুধবার (২৬ অক্টোবর) ভুক্তভোগী শিশুটির বাবার অভিযোগের ভিত্তিতে তাকে আটক করা হয়।
অভিযোগ সূত্রে জানা গেছে, সোমবার বিকেলে ওই শিশুকে ফুসলিয়ে তাদের বাড়ির পাশে নির্মাণাধীন বিল্ডিংয়ের সিড়ির পাশে নিয়ে বলাৎকার করে। পরে শিশুটির চিৎকার করলে পাশ থেকে লোকজন ছুটে আসলে হাকিম সরেন পালিয়ে যায়। শিশুটিকে উদ্ধার করে গ্রাম্য ডাক্তারের কাছে প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়। রক্তক্ষরণ বন্ধ না হওয়ায় বুধবার সকালে নিয়ামতপুর উপজেলা স্বাস্হ্য কমপ্লেক্সে নিলে তাকে রাজশাহী মেডিকেলে রেফার্ড করে দায়িত্বরত চিকিৎসক।
দায়িত্বরত চিকিৎসক ডাঃ মুন বলেন, পায়ুপথে রক্তক্ষরণ থাকায় উন্নত চিকিৎসার জন্য শিশুটিকে রাজশাহী মেডিকেলে স্থানান্তর করা হয়েছে।
ভুক্তভোগী ওই শিশুর বাবা বলেন, আমার ছেলের সাথে যে অন্যায় করা হয়েছে আমি তার সঠিক বিচার চাই। ভবিষ্যতে যেন কেউ এ ধরনের অন্যায় করতে না পারে।
নিয়ামতপুর থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি তদন্ত) ফইম উদ্দিন বলেন, অভিযোগের পর পরই হাকিম সরেনকে আটক করা হয়। এ ঘটনায় মামলার প্রস্তুতি চলছে।