নিয়ামতপুরে পেশাগত দায়িত্ব পালনের সময় সড়ক দূর্ঘটনায় আহত সাংবাদিক নাজুমল


নিয়ামতপুর (নওগাঁ) প্রতিনিধি: নিয়ামতপুরে পেশাগত দায়িত্ব পালনের সময় সড়ক দূর্ঘটনায়  মটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে গুরুতর আহত হন সাংবাদিক সেলিম নাজমুল। খাদ্যমন্ত্রীর প্রোগ্রাম কাভার করতে যাওয়ার পথে তিনি দূর্ঘটনার শিকার হন। এসময় তার মুখের সামনের অংশ থেতলে যায় ও সংগাহীন হয়ে পড়েন তিনি। সংগে সংগে স্থানীয়া ছুটে এসে তাকে উদ্ধার করে প্রথমে নিয়ামতপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন কিন্তু অবস্থার অবনতি দেখে তাকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে রেফার্ড করেন চিকিৎসকরা। রামেকের ৮নং ওয়ার্ডে ভর্তির পর অবস্থার আরো অবনতি হতে থাকলে রাতেই তাকে আইসিইউ ইউনিটে নেয়া হয়। বর্তমানে আইসিইউ ইউনিটে চিকিৎসাধীন রয়েছেন তিনি। তবে নাজমুলের চিকিৎসকরা জানান, সে এখন অনেকটা শংকামুক্ত। তবে পুরোপুরি সুস্থ্যতা ফিরে পেতে সময় লাগবে তার।
আহত নাজমুল নিয়ামতপুর প্রেসক্লাবের সদস্য ও দৈনিক দেশ বাংলা খবরের নিয়ামতপুর উপজেলা প্রতিনিধি। চন্দননগর ইউনিয়নের কৃষ্ণপুর গ্রামের বাসিন্দা আজাদ হোসেনের বড় ছেলে তিনি। শনিবার দুপুরে বেলীর মোড়ে এ দূর্ঘটনা ঘটে।
জানা যায়, শনিবার দুপুরে ভাবিচা ইউনিয়নে খাদ্যমন্ত্রীর শোক সভার প্রোগাম কাভার করতে মটরসাইকেল যোগে রওনা হন তিনি। বেলীর মোড়ের নিকট পৌঁছলে বিপরীত দিক থেকে আসা অপর একটি মটর সাইকেলের সাথে মুখোমুখি সংঘর্ষ ঘটে তার। এসময় তার মুখোমন্ডলের সামনের অংশ থেতলে যায় ও সংগহীন হয়ে পড়েন তিনি। স্থানীয়রা ছুটে এসে তাকে নিয়ামতপুর স্বাস্থ্যকেন্দ্রে ভর্তি করেন।
এদিকে, সাংবাদিক নাজমুলের দূর্ঘনার খবর শুনে নিয়ামতপুর স্বাস্থ্যকেন্দ্রে ছুটে আসেন প্রেসক্লাবের সভাপতি শাহজাহান শাজু ও সম্পাদক সিরাজুল ইসলাম। আহত সহকর্মীর সাথে এ্যাম্বুলেন্সে করে রাজশাহী পর্যন্তু ছুটে যান সভাপতি। এছাড়াও সংবাদ পেয়ে রামেকের ইমার্জেন্সিতে পূর্ব হতেই উপস্থিত ছিলেন সাংবাদিক রেজাউল ইসলাম সেলিম। তারা সকলেই সহকর্মীর এমন দূর্ঘটনায় দ্রুত চিকিৎসা সেবা পেতে প্রয়োজনীয় সহযোগীতা করেন।