নিয়ামতপুরে বিষপানে যুবকের আত্মহত্যা


নিয়ামতপুর (নওগাঁ) প্রতিনিধি: নওগাঁর নিয়ামতপুর উপজেলা সদরের টিকরামপুর গ্রামের সামিউল টুডু (২৬) নামে এক যুবক বিষপানে আত্মহত্যা করেছে বলে অভিযোগ উঠেছে। রবিবার  রাতে নিজ বাড়িতে বিষপান করেন ওই যুবক। যুবকের স্ত্রী পলি পাহান থানায় অপমৃত্যুর মামলা করেন। সামিউল টুডু টিকরামপুর গ্রামের বাজেএল টুডুর ছেলে।
এজাহার সূত্রে জানা গেছে, সামিউল টুডু বন্ধুর বিয়ে খেয়ে সন্ধ্যায় বাড়ি ফিরে আসলে তার স্ত্রী সন্তানকে রাতের খাবার খাওয়ানোর জন্য পাশে শশুর বাড়ি যান। বাড়ি ফিরে এসে রাত ৯ টার দিকে স্বামীকে ডাকলে   ঘরের ভেতরে শুয়ে গোংগাতে থাকে। তার স্ত্রীর চিৎকারে পরিবারের অন্য সদস্যরা দ্রুত উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করালে দায়িত্বরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করে।
সামিউলের স্ত্রী পলি পাহান (১৯) বলেন, রাতের খাবার খাওয়ানো হলে বাচ্চাদের নিয়ে শশুর বাড়ি থেকে ঘরে এসে ডাকলে তার গোংগানির শব্দ পায় এবং মুখ থেকে বিষের গন্ধ পায়। চিৎকার করলে সকলে এসে মেডিকেলে নিয়ে যায় এবং তাকে মৃত ঘোষণা করে। তবে কি কারণে বিষ পান করেছে তা তিনি জানেন না বলে জানান।
নিয়ামতপুর থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) হুমায়ুন কবির বলেন, আত্মহত্যার ঘটনায় একটি অপমৃত্যু মামলা হয়েছে। লাশ ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে।