নিয়ামতপুরে মাদ্রাসা সুপারের বিরুদ্ধে নানা অভিযোগ ও অপসারণ দাবিতে মানববন্ধন


নিয়ামতপুর (নওগাঁ) প্রতিনিধি :  নওগাঁর নিয়ামতপুর উপজেলার বটতলী হাট দারুল হাদিস দাখিল মাদ্রাসা  সুপার মো.শাহাজাহান কবিরের  বিভিন্ন অনিয়ম, দুর্নীতি ও নিজের সামাজিক যোগাযোগ মাধ্যমে অশ্লীল ছবি পোস্ট করার কারণে অপসারণের দাবিতে মানববন্ধন করেছেন মাদ্রাসার অভিভাবকবৃন্দ ও এলাকাবাসী।
রবিবার (২৩ অক্টোবর)   বেলা ১১টায় মাদ্রাসা সংলগ্ন সড়কে এই মানববন্ধন অনুষ্ঠিত হয়। ঘণ্টাব্যাপী মানববন্ধন শেষে  সুপার মো.শাহাজাহান কবিরের  বিভিন্ন অনিয়ম তুলে ধরে বক্তব্য রাখেন, সেলিম রেজা, শাহিন, নাহিদ হোসেন, রাসেল হোসেন, বটতলীহাট বিএম মহিলা কলেজের ভারপ্রাপ্ত অধ্যক্ষ সরকার শাহ  আলম, ফাহিমা বিবি ও অর্পনাসহ আরোও অনেকে।
বক্তারা বলেন,মাদ্রাসার সুপার শাহাজাহান কবির,অনৈতিক ও স্বেচ্ছাচারী কর্মকান্ডের সাথে জড়িত সহ নিজস্ব ফেসবুক আইডিতে অশ্লীল  ভিডিও ছড়ানোসহ প্রতিষ্ঠানে নিয়োগ দেওয়া নামে অর্থ আত্মসাৎ করে।
 বক্তারা আরও বলেন, এই সুপার শাহাজাহান কবির কারণে প্রতি বছরই শিক্ষার্থী কমে আসছে। সনামধন্য এই মাদ্রাসাটি টিকিয়ে রাখতে অবিলম্বে সুপার শাহাজাহান কবির অপসারণ করতে সংশ্লিষ্ট কতৃপক্ষের প্রতি দাবি জানিয়েছেন।
এ বিষয়ে মাদ্রাসার সভাপতি মজিবর রহমান সত্যতা স্বীকার করে বলেন, কারণ দর্শানোর নোটিশ দিয়েছি। এলাকাবাসী সুপারের অপসারণের দাবিতে মানববন্ধন করেছে। আমি এলাকাবাসীর সঙ্গে একমত। সুপার শাহাজাহান কবির নিকট এ বিষয়ে জানতে চাইলে তিনি সকল বিষয় এড়িয়ে যান।
 মাদ্রাসার সহকারী  শিক্ষক রুকু উজ্জামান   বলেন, সুপার সাহেব আমাদের সঙ্গেও খারাপ আচরণ করেন, ওনার অপসারণ চাই।