নৌকার বিজয় সুনিশ্চিত করতে গণসংযোগে ব্যস্ত সাধন চন্দ্র মজুমদার 


তৈয়বুর রহমান, নিয়ামতপুর (নওগাঁ) প্রতিনিধি: নিয়ামতপুর,পোরশা ও সাপাহার এই তিন উপজেলা নিয়ে গঠিত নওগাঁ-১ আসনে জমে উঠেছে নির্বাচনী প্রচার-প্রচারণা। এই আসনে একাধিক প্রার্থী দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে আলোচনায় থাকলেও কেন্দ্রবিন্দুতে আছেন বর্তমান সংসদ সদস্য খাদ্যমন্ত্রী সাধন চন্দ্র মজুমদার ।
টানা তিনবারের এই সংসদ সদস্য এবারও নৌকার বিজয় অব্যাহত রাখতে গ্রামে গ্রামে গণসংযোগ ও নির্বাচনী প্রচারণা চালিয়ে যাচ্ছেন। টানা জয়ের মাধ্যমে হ্যাট্টিক পুরণ করা মন্ত্রী  সাধন মজুমদার এবার চতুর্থবার সংসদ সদস্য হওয়ার দৌড়ে এগিয়ে রয়েছেন।
সরেজমিনে দেখা গেছে , গণসংযোগকালে মন্ত্রী স্থানীয় ভোটারদের সাথে  কুশল বিনিময় করছেন এবং নৌকা মার্কায় ভোট চাচ্ছেন ।
আজ শনিবার সকাল থেকেই তিনি নিয়ামতপুর উপজেলার রসুলপুর ইউনিয়ন এর গাংগোর বাজার, মুন্দিখৈর,সোনাপুরা এলাকায় গণসংযোগ করেন।
এসময় মন্ত্রী  ভোটারদের সাদরে বুকে টেনে নিচ্ছেন। খোঁজ—খবর নিচ্ছেন তাদের পরিবার ও স্বজনদেরও। এদিকে, ভোটাররাও যেন মন্ত্রীকে কাছে পেয়ে উৎফুল্ল হয়ে উঠছেন।ভোটারদের এমন স্বতস্ফুর্ত সমর্থন  পেয়ে মন্ত্রী আবেগাপ্লুত হয়ে উঠেছেন।
জানা গেছে, ২০০৮ সাল থেকে টানা তিন মেয়াদে নৌকার দলীয় প্রতীক নিয়ে টানা তিনবার বিপুল ভোটে নির্বাচিত হয়েছেন সাধন চন্দ্র মজুমদার।
স্থানীয় ভোটারা জানান, নৌকার প্রার্থীই বিজয়ী হবেন এ আসনে। কারণ হিসাবে তারা বলেন টানা তিনবার এমপি হওয়ায়  এলাকার অনেক উন্নয়ন করেছেন খাদ্যমন্ত্রী সাধন মজুমদার। এছাড়া তার সাথে যারা প্রতিযোগিতা করছেন তারা এলাকায় তেমনভাবে পরিচিত নন।
ভোটাররা বলছেন,বিএনপি নির্বাচনে না আসায় সাধন চন্দ্র মজুমদারকে শক্ত প্রতিদন্দ্বীতায় পড়তে হচ্ছে না। বিগত নির্বাচনে বিএনপির প্রার্থীর সাথেই মূলত নৌকার লড়াই হয়েছে। এবার সেটি হবার সম্ভাবনা দেখছেন না সাধারণ ভোটাররা।