পত্নীতলায় ধর্ষণের অভিযোগে ইউপি সদস্য গ্রেফতার


পত্নীতলা (নওগাঁ) প্রতিনিধি :  নওগাঁর পত্নীতলায় ধর্ষণ চেষ্টার অভিযোগে ইউনিয়ন পরিষদের (ইউপি) সদস্যকে গ্রেফতার গ্রেফতার করেছে পত্নীতলা থানা পুলিশ। বুধবার রাতে ওই নারী বাদী হয়ে থানায় মামলাটি করেন।
গ্রেফতারকৃত ব্যক্তি হলেন, শ্যামপুর গ্রামের মৃত. আমেজ উদ্দিনের ছেলে আনারুল ইসলাম (৪৫) । তিনি নির্মইল ইউনিয়নের ইউপি সদস্য। মামলার এজাহার ও পুলিশ সূত্রে জানা গেছে, ওই নারীর বাবার বাড়ি নির্মইল ইউনিয়নের গোবিন্দবাটি গ্রামে। স্বামীর সাথে তালাকপ্রাপ্ত হওয়ার পরে নিজের বাবা- মার বাসায় থেকে সাংসারিক বিভিন্ন কাজকর্ম করে। গতকাল বুধবার সন্ধ্যা সাড়ে ছয়টার দিকে ওই নারীর বাড়িতে যান ইউপি সদস্য আনারুল।
গল্পের ছলে নারীর দাদী ও ছোটভাইকে পান ও সিগারেট আনতে গ্রামের দোকানে যেতে বলেন। বাড়িতে কেউ না থাকার সুযোগ নিয়ে ইউপি সদস্য আনারুল ভুক্তভোগী নারীকে জোর করে খাটের উপর শুয়ে দিয়ে জামা কাপড় খুলে ধর্ষণ করার চেষ্টা করে। নারীর চিৎকারে গ্রামের লোকজন এসে ইউপি সদস্য আনারুলকে আটক করে। পরবর্তী পত্নীতলা থানা পুলিশ ঘটনাস্থলে গিয়ে জনগণের হাতে আটককৃত ইউপি সদস্য আনারুলকে গ্রেফতার করে থানায় নিয়ে আসে।এ ঘটনায় রাতেই পত্নীতলা থানায় ভিকটিম নিজে বাদী হয়ে  মামলা করেন।
পত্নীতলা থানার তদন্ত (ওসি) সেলিম রেজা জানান, রাতেই ধর্ষণের চেষ্টাকারী আনারুল ইসলামকে গ্রেফতার করা হয়েছে। ওই মেয়েকে স্বাস্থ্য পরীক্ষার জন্য নওগাঁ সিভিল সার্জনের কার্যালয়ে পাঠানো হয়েছে।