পাইকগাছা উপজেলা পরিষদের নবনির্বাচিত চেয়ারম্যান আনোয়ার ইকবাল মন্টু’র আনুষ্ঠানিক দায়িত্বগ্রহণ


ইমদাদুল হক,পাইকগাছা: পাইকগায় আনুষ্ঠানিক ভাবে দায়িত্ব গ্রহণ করলেন উপজেলা পরিষদের নবনির্বাচিত চেয়ারম্যান আনোয়ার ইকবাল মন্টু। বৃহস্পতিবার দুপুরে উপজেলা পরিষদের কার্যালয়ে নির্বাচিত চেয়ারম্যানকে আনুষ্ঠানিক ভাবে দ্বায়ীত্ব অর্পন করা হয়েছে। এসময়ে উপজেলার সকল কর্মকর্তা-কর্মচারীদের নিয়ে উপজেলা পরিষদের নির্বাহী কর্মকর্তা এবিএম খালিদ হোসেন সিদ্দিকী ফুলদিয়ে নবনির্বাচিত চেয়ারম্যানকে বরণ ও অভিনন্দন জানিয়ে আনুষ্ঠানিক দায়িত্ব বুঝিয়ে দেন। দায়িত্ব গ্রহণের পর উপজেলা চেয়ারম্যান মন্টু বলেন, মহান রাব্বুলআল আমিন কে অশেষ কৃতজ্ঞতা জানাই।

 

তার কৃপায় জীবনের শেষ মুহুর্তে এসে তিনি আমাকে এমন মহান দায়িত্ব দিয়েছেন। তিনি প্রধানমন্ত্রী’র নির্দেশনায় মুজিববর্ষে জাতির পিতা বঙ্গবন্ধু’র স্বপ্ন বাস্তবায়নে গৃহহীন দের গৃহ দেওয়া, মাদক ও জঙ্গীবাদ দমনে কাজ করার অঙ্গিকার করেন। সরকারী নীতিমালা অনুসরণ করে পরিষদের সরকারি কর্মকর্তা কর্মচারীদের সততা ও নিষ্ঠার সাথে দায়িত্ব পালন করার আহ্বান জানান। তিনি আরো জানান, সাধারণ জনগণ সেবা নিতে এসে যেন হয়রানি না হয়, সাধারণ জনগণ কোন ভাবেই যাতে সেবা থেকে বি ত না হয়, সেই দিকে খেয়াল রাখার জন্য কর্মকর্তাদের প্রতি অনুরোধ জানান।

 

জনগনের প্রকৃত সেবা নিশ্চিত করে পাইকগাছা উপজেলা বাসীকে দেশের একটি অন্যতম মডেল উপজেলা পরিষদ হিসাবে গড়ে তোলা হবে প্রত্যয় ব্যক্ত করেন। এসময়ে উপস্থিত ছিলেন, উপজেলা আ’লীগের সাধারণ সম্পাদক শেখ কামরুল হাসান টিপু, উপজেলা ভাইস চেয়ারম্যান লিপিকা ঢালী ও শিয়াবুদ্দীন ফিরোজ বুলু, সিনিয়র মৎস্য কর্মকর্তা পবিত্র কুমার দাশ, সমাজ সেবা অফিসার সরদার আলী আহসান,পল্লী ও দারিদ্র বিমোচন কর্মকর্তা বিপ্লব কান্তি বৈদ্য, বন কর্মকর্তা প্রেমানন্দ রায় সহ বিভিন্ন দপ্তরের কর্মকর্তা-কর্মচারীবৃন্দ, ইউপি চেয়ারম্যান তুহিন, রুহুল আমিন, আ’লীগের প্রভাষক ময়নুল ইসলাম, যুবলীগের আজিজুল হাকিম, জুলি ছাত্রলীগের পার্থপ্রতীম, রনি সহ অঙ্গ-সহযোগী নেতৃবৃন্দ। এর পূর্বে তিনি দলীয় নেতাকর্মী ও পরিষদের কর্মকর্তা কর্মচারীদের সাথ নিয়ে বঙ্গবন্ধু’র মূরালে ও প্রতিকৃতিতে পুষ্পমাল্য অর্পন করেন।