পাবনায় জমি নিয়ে বিরোধের জের ধরে প্রতিপক্ষের হামলায় ৪ জন আহত


পাবনা প্রতিনিধি: পাবনার চাটমোহর উপজেলার ডিবিগ্রাম ইউনিয়নের দাঁথিয়া কয়রাপাড়া গ্রামে জমি নিয়ে বিরোধের জের ধরে প্রতিপক্ষের হামলা ও মারপিটে ৪ জন আহত হয়েছেন।  গুরুতর আহত আঃ মজিদ ও মিরু প্রাং নামের দুই ব্যক্তিকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।
ঘটনাটি ঘটেছে বুধবার (১০) মে সকাল সাড়ে ১১টার দিকে দাথিয়া কয়রাপাড়া গ্রামের বিলে। আহতরা হলেন দাথিয়া কয়রাপাড়া গ্রামের মৃত আকবর আলীর ছেলে আঃ মজিদ (৬০),মৃত জালাল উদ্দিনের ছেলে মিরু প্রাং (৫৮),ফেলা প্রাং এর ছেলে হাতেম আলী (৪০) ও ইউসুফ সরকারের ছেলে ইবাদত
সরকার (৫০)।
প্রত্যক্ষদর্শী ও পুলিশ সূত্রে জানা গেছে,বুধবার সকালে ওই গ্রামের ফজলুল হক গং তাদের আবাদ করা পাটের জমিতে নিরানী দিতে যান। এসময় ওই জমির দাবিদার একই গ্রামের এস্কেন্দার ও নাসিমা গং লাঠি,ফালা ও হাসুয়াসহ দেশীয় অস্ত্র নিয়ে তাদের উপর হামলা চালিয়ে মারপিট শুরু করে। এক পর্যায়ে ফজলুল গং প্রাণভয়ে দৌড়ে পালাতে থাকে। খবর পেয়ে চাটমোহর থানা পুলিশ ঘটনাস্থলে গেলে হামলাকারীরা পালিয়ে যায়। এদিকে হামলাকারীরা ফজলুল হকের ভাই আঃ মজিদের বাড়িতে এসে অকথ্য ভাষায় গালিগালাজ করাসহ হামলা করার অপচেষ্টা চালায় বলে অভিযোগ।
হামলার শিকার গুরুতর আহত আঃ মজিদ বলেন,এস্কেন্দারসহ অন্যরা তাকে প্রাণে মেরে ফেলার চেষ্টা করে। কোন রকমে দৌড়ে পালিয়ে বেঁচে গেছি।
চাটমোহর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোহাম্মদ জালাল উদ্দিন জানান,জমি নিয়ে দুই পক্ষের মধ্যে দীর্ঘদিন ধরেই বিরোধ চলছে। হামলা ও মারপিটের খবর পাওয়া মাত্র পুলিশ ঘটনাস্থলে গেলে হামলাকারীরা পালিয়ে যায়। এ ব্যাপারে অভিযোগ পাওয়া গেছে। আইনগত প্রক্রিয়া চলছে।