ফুলবাড়ীতে দলিত ও আদিবাসীদের মাঝে আর্থিক সহায়তা প্রদানের উদ্বোধন


প্লাবন শুভ, ফুলবাড়ী (দিনাজপুর) প্রতিনিধি :  দিনাজপুরের ফুলবাড়ীতে গতকাল বৃহস্পতিবার উপজেলার ৯০০ দলিত আদিবাসী এবং অন্যান্য জনগোষ্টীর অতিদরিদ্র পরিবারের মাঝে মোবাইল ব্যাংকিংয়ের মাধ্যেমে আর্থিক সহায়তা প্রদান কার্যক্রমের উদ্বোধন করা হয়েছে।  সকাল ৯টায় উপজেলা ভূমি অফিস চত্বরে বেসরকারি সংস্থা গ্রাম বিকাশ কেন্দ্র আলো প্রকল্পের উদ্যোগে এবং হেকস ইপার সুইজারল্যান্ডের সহযোগিতায় প্রধান অতিথি হিসেবে সহায়তা প্রদান কার্যক্রমের উদ্বোধন করেন উপজেলা সহকারী কমিশনার (ভূমি) কানিজ আফরোজ।

এসময় উপস্থিত ছিলেন গ্রাম বিকাশ কেন্দ্র আলো ও এলটুআরআই প্রকল্প ব্যবস্থাপক মো. নূরে আলম সিদ্দিকী, মার্কেট ডেভেল্পমেন্ট ম্যানেজার মাহামুদ কবির, একাডেমিক প্রকল্প কর্মকর্তা ফিরোজ আহম্মেদ, উপজেলা শাখা ব্যবস্থাপক শাহ মো. সাদিয়ার রহমান প্রমুখ।

উপজেলা শাখা ব্যবস্থাপক শাহ মো. সাদিয়ার রহমান বলেন কোভিড-১৯ এর কারণে সৃষ্ট সংকট উত্তরণের লক্ষ্যে উপজেলার পৌরএলাকাসহ এলুয়াড়ী, শিবনগর ও আলাদীপুর ইউনিয়নে ৯০০ দলিত আদিবাসী এবং অন্যান্য জনগোষ্টীর অতিদরিদ্র পরিবারের মাঝে মোবাইল ব্যাংকিংয়ের মাধ্যেমে ১ হাজার টাকা প্রদান করা হচ্ছে। এ সহায়তা অব্যাহত থাকবে।