ফের ব্যাটম্যানের চরিত্রে বেন অ্যাফ্লেক!


সুপার হিরো ব্যাটম্যান চরিত্রে বেন অ্যাফ্লেককে রীতিমতো কিংবদন্তি বিবেচনা করেন তার ভক্তরা। এই চরিত্র থেকে ঘোষণা দিয়ে বিদায় নেয়ার পর আবারো তাকে দেখা যাবে ব্যাটম্যানের ভূমিকায়। ডিসি কমিকসের দ্য ফ্ল্যাশ চরিত্রটিকে নিয়ে নির্মাণ হতে যাওয়া ছবিতে বেনকে পাওয়া যাবে ব্যাটম্যান হিসেবে।

দ্য ফ্ল্যাশ নামে সুপারহিরো টিভি সিরিজটিরই বড় পর্দার সংস্করণ তৈরি হবে।

বেন অ্যাফ্লেককে বড় পর্দায় আবার ব্যাটম্যান চরিত্রে দেখা যাওয়ার খবর ভক্তদের মধ্যে আলোড়ন তুলেছে। কারণ এর আগে বেন জানিয়েছিলেন তিনি আর ব্যাটম্যানের ছবিতে কাজ করতে চান না। কারণ তিনি জানিয়েছিলেন ব্যাটম্যানের একটি ছবি লেখা, অভিনয় ও পরিচালনা করাটা ভয়ানক পরিশ্রমের। এ ছবিতে কাজ করতে গেলে তাকে স্বাস্থ্য নিয়ে বিশেষ নজর রাখতে হয়।

অ্যাফ্লেক ২০১৬ সালের ‘ব্যাটম্যান ভার্সেস সুপারম্যান : ডন অফ জাস্টিস’ এবং ২০১৭ সালের ‘জাস্টিস লিগ’-এ ক্যাপড ক্রুসেডার হিসেবে অভিনয় করেছিলেন। তবে ২০১৭ সালের পর থেকে নিজের কিছু ব্যক্তিগত সমস্যার কারণে পিছিয়ে যান তিনি।

অ্যাফ্লেকের ব্যাপারে বলতে গিয়ে সিনেমাটির পরিচালক মুশিয়েট জানান, ওয়ার্নার ব্রোসের জন্য আবারো ব্যাটম্যান চরিত্রে ফিরে আসলেন অ্যাফ্লেক। আমি অত্যন্ত খুশী তাকে এই সিনেমায় পেয়ে। তার চেহারা থেকে শুরু করে সবকিছুতেই ব্যাটম্যানের সাদৃশ্য রয়েছে। দর্শকরা এ চরিত্রে তাকে দেখার জন্য মুখিয়ে আছে।’

দ্য ফ্ল্যাশ ২০২২ সালে গ্রীষ্মে মুক্তি দেয়ার পরিকল্পনার কথা জানানো হয়েছে। ফ্ল্যাশ বা ব্যারি অ্যালেনের ভূমিকায় অভিনয় করবেন এজরা মিলার।