বঙ্গবন্ধু ও বঙ্গমাতা গোল্ডকাপ প্রাথমিক বিদ্যালয় ফুটবল টুর্নামেন্টের ফাইনাল খেলা অনুষ্ঠিত


অলিউল হক ডলার,নাচোল: চাঁপাইনবাবগঞ্জের নাচোলে বঙ্গবন্ধু ও বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব গোল্ডকাপ প্রাথমিক বিদ্যালয় ফুটবল টুর্নামেন্টের ফাইনাল খেলা অনুষ্ঠিত হয়েছে। আজ সোমবার বিকাল ৩টায় উপজেলা পরিষদ মাঠে উপজেলা পরিষদ ও উপজেলা শিক্ষা অফিসের আয়োজনে ছেলে ও মেয়েদের দুটি দলের ফাইনাল খেলা অনুষ্ঠিত হয়।
ছেলে দলের নাচোল (২) সরকারী প্রাথমিক বিদ্যালয় ও মাধবপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের মধ্যে ফাইনাল খেলা অনুষ্ঠিত হয়। নির্ধারিত সময়ের মধ্যে উভয় দলই কোন গোল করতে না পারায় ট্রাইবেকারে নাচোল(২) সরকারি প্রাথমিক বিদ্যালয় (৪-৩) মাধবপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়কে পরাজিত করে চ্যাম্পিয়ন হয়।
অপরদিকে, দ্বিতীয়ারধে মেয়েদের খেলায় গুঠইল মডেল  ও টাকাহারা সরকারী বিদ্যালয়ের এর ফাইনাল খেলা অনুষ্ঠিত হয়। নির্ধারিত সময়ে কোন দলই গোল করতে পারাই ট্রাইবেকারে গুঠইল মডেল (১-০)গোলে টাকাহারাকে পরাজিত করে চ্যাম্পিয়ন হয়।
খেলা শেষে পুরস্কার বিতরণ উপলক্ষে আলোচনাসভা অনুষ্ঠিত হয়। এই টুর্নামেন্টের সভাপতি ও উপজেলা নির্বাহী অফিসার মোহাইমেনা  শারমিনের সভাপতিত্বে আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে রাখেন উপজেলা পরিষদের চেয়ারম্যান আব্দুল কাদের।
বিশেষ অতিথির বক্তব্য রাখেন নাচোল পৌরসভার মেয়র আব্দুর রশিদ খান ঝালু, ভাইস চেয়ারম্যান মশিউর রহমান বাবু,নাচোল থানার অফিসার ইনচার্জ মিন্টু রহমান,নাচোল ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান সফিকুল ইসলাম, উপজেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক আব্দুর রকেট। অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন মৃনাল কান্তি সরকার। আলোচনা শেষে বিজয়ী ও বিজিত দলের হাতে ট্রফি তুলে দেন অতিথিবৃন্দ।