বাবা হওয়ার পরিকল্পনা সালমানের


ছবি- পিন্টারেস্ট

বলিউড অভিনেতা সালমান খানের বাবা হওয়ার পরিকল্পনা ছিল। সম্প্রতি এক সাক্ষাৎকারে সালমান এ কথা জানান। কিন্তু ‘ভারতের আইনের’ কারণে তা তিনি করতে পারেননি।

বাচ্চাদের প্রতি সালমানের ভালোবাসা সবারই জানা। সামাজিক যোগাযোগ মাধ্যমের বেশ কয়েকটি ছবি ও ভিডিওতে তাকে প্রায়ই তার ভাগ্না-ভাগ্নিদের সাথে সময় কাটাতে দেখা যায়। এই অভিনেতার বোন অর্পিতা খানের দুইটি সন্তান রয়েছে- আয়াত শর্মা এবং অহিল শর্মা। সালমানের আরেক বোন আলভিরা খানের দুইটি সন্তান আলিজেহ অগ্নিহোত্রী এবং আয়ান অগ্নিহোত্রী রয়েছে। তার ভাই সোহেল ও আরবাজেরও দুই ছেলে রয়েছে। এদের সাথে সালমান খান সময় কাটাতে বেশ পছন্দ করেন।

ইন্ডিয়া টিভি শো’র ‘আপ কি আদালত’-এ দেওয়া এক সাক্ষাৎকারে সালমান সন্তানের পরিকল্পনা নিয়ে জানান যে, ‘বিয়ে করে বউ আনার পরিকল্পনা আমার কখনোই ছিল না। বরং সন্তানের জন্য ছিল। এটাই ছিল আসল পরিকল্পনা। কিন্তু ভারতীয় আইন অনুযায়ী তা সম্ভব নয়। এখন দেখা যাক কী করা যায়’।

সালমান খান, চলচ্চিত্র নির্মাতা করণ জোহরের দুই সন্তানের বাবা হওয়ার বিষয়েও প্রতিক্রিয়া জানিয়েছেন। তিনি বলেন, ‘করণের মতোই করার চেষ্টা করছিলাম। কিন্তু সেই আইন হয়তো বদলে গেছে, তাই দেখা যাক। আমি বাচ্চাদের খুব ভালোবাসি। কিন্তু বাচ্চারা যখন আসে তখন তাদের মাও আসে। একজন মা তাদের জন্য ভাল, কিন্তু আমাদের বাড়িতে অনেক মা আছে। তাই আর মায়ের দরকার নেই। আমাদের বাড়ির লোকসংখ্যা দেখে গ্রাম মনে হতে পারে। আমার পরিবারের সদস্যরাই আমার বাচ্চার দেখাশোনা করতে পারবে। কিন্তু সমস্যা হচ্ছে আমার সন্তানের আসল মা আমার স্ত্রী হবে। আর সেই পরিকল্পনা আমার নেই’।

ভক্তরা সম্প্রতি ভাইজানকে অ্যাকশন বিনোদনমূলক ছবি ‘কিসি কা ভাই কিসি কি জান’-এ দেখেছেন। আগামী অ্যাকশন থ্রিলার ছবি টাইগা-থ্রি’তে ক্যাটরিনা কাইফের বিপরীতে দেখা যাবে সালমানকে। ছবিটি ২০২৩ সালের দীপাবলি উপলক্ষে প্রেক্ষাগৃহে আসতে চলেছে।

সূত্র- হিন্দুস্তান টাইমস