বিএনপি ঘোলা পানিতে মাছ শিকারের চেষ্টা করছে – খাদ্যমন্ত্রী


নিয়ামতপুর(নওগাঁ) প্রতিনিধি : খাদ্যমন্ত্রী সাধন চন্দ্র মজুমদার বলেন, ঘোলা পানিতে মাছ শিকারের চেষ্টা করছে বিএনপি। রাজপথ দখলের নামে বিশৃঙ্খলা তৈরির পাঁয়তারা শুরু করেছে। নিয়ামতপুর উপজেলা আওয়ামী লীগ আয়োজিত ২০০৪ সালের ২১ আগস্ট গ্রেনেড হামলায় প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে হত্যা চেষ্টার প্রতিবাদে বিক্ষোভ ও প্রতিবাদ সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।
খাদ্যমন্ত্রী বলেন, বিএনপি জামায়াত জোট সরকার ক্ষমতায় থাকাকালে দেশের মানুষ অশান্তিতে ছিল। সেই সময়ে নিত্য প্রয়োজনীয় দ্রব্যের মূল্য সাধারণ মানুষের ক্রয় ক্ষমতার বাইরে ছিল। বর্তমানে রাশিয়া-ইউক্রেন যুদ্ধের মধ্যেও দেশে কোন খাদ্য ঘাটতি নেই। স্মরনকালের সর্বোচ্চ খাদ্য মজুত রয়েছে। আগামী মাস থেকে (ওএমস) এর মাধ্যমে ৩০ টাকা কেজি দরে চাল বিক্রি শুরু হবে।
মন্ত্রী আরও বলেন, রাজপথে থেকে বিএনপিকে মোকাবিলা করার জন্য তিনি প্রস্তুত থাকার আহ্বান জানান।
২১ আগস্ট গ্রেনেড হামলার প্রতিবাদে উপজেলা আওয়ামী লীগের আয়োজনে বিক্ষোভ ও প্রতিবাদ সভায় সভাপতিত্ব করেন উপজেলা আওয়ামী লীগের সভাপতি আবুল কালাম আজাদ। এ সময় আরও বক্তব্য রাখেন সাধারণ সম্পাদক জাহিদ হাসান বিপ্লব, সহসভাপতি ইশ্বর চন্দ্র বর্মন, উপজেলা পরিষদ চেয়ারম্যান ফরিদ আহম্মেদ প্রমূখ।
এর আগে প্রতিবাদ র‍্যালী নিয়ামতপুর সরকারি বহুমুখী মডেল উচ্চ বিদ্যালয় মাঠ থেকে শুরু হয়ে উপজেলার গুরুত্বপূর্ণ সড়ক প্রদক্ষিণ করে উপজেলা পরিষদের সামনে বিক্ষোভ ও প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হয়।