ব্যক্তিজীবনে যা-ই করি, গোপনে করব- সাবা


সোহানা সাবা

ব্যক্তিজীবন নিয়ে খোলামেলা কথা বলা খুব একটা পছন্দ করেন না শোবিজের জনপ্রিয় অভিনেত্রী সোহানা সাবা। নির্মাতা মুরাদ পারভেজের সঙ্গে বিচ্ছেদের পরে দীর্ঘদিন ধরেই সিঙ্গেলই রয়েছেন এই তারকা। এমনকি ব্যক্তিগত কোনো খবর প্রকাশেও নারাজ তিনি। তবে ভবিষ্যতে ব্যক্তিজীবনে যা-ই করবেন, গোপনেই করবেন বলে জানিয়েছেন সাবা।

সম্প্রতি দেশের একটি গণমাধ্যমের সাক্ষাৎকারে নানান বিষয় নিয়ে কথা বলেন সাবা। এ সময় তিনি বলেন, ব্যক্তিজীবনে যা-ই করব, গোপনে করব।

এ প্রসঙ্গে সাবা বলেন, ব্যক্তিজীবন নিয়ে কাউকে কিছু জানানোর কোনো ইচ্ছে আমার নেই। যা-ই করি না কেন, গোপনে করব। কারণ আমি দেখেছি সোশ্যাল মিডিয়ায় মানুষ নেগেটিভিটি বেশি ছড়ায়। আর আমি আমার জীবনে নেগেটিভ কিছু চাই না।

অভিনেত্রী আরও বলেন, তাই ঠিক করেছি, আমি আমার ব্যক্তিজীবন গোপন রাখব, তাহলে কেউ ভেতরের খবরও জানবে না আর নেগেটিভ কিছু বলার সুযোগও পাবে না। কারণ আমার একটা ইমেজ আমি সব সময় মেইনটেন করার চেষ্টা করেছি। সেটাই শেষ পর্যন্ত ধরে রাখতে চাই।

বর্তমানে অভিনয়ের কোনো ব্যস্ততা নেই জানিয়ে সাবা বলেন, এই মুহূর্তে শুটিং নিয়ে তেমন কোনো ব্যস্ততা নেই। বর্তমানে আমি নিজের ইয়োগা স্কুল নিয়ে কাজ করছি। সেখানে এখনও ইন্টেরিয়রের কাজ চলছে। কারণ জায়গাটা মানুষের পছন্দ হওয়ার একটা বিষয় রয়েছে।

পাশাপাশি স্কুলের একটা অংশকে আমি আমার অফিস এবং স্টুডিও হিসাবেও তৈরি করছি। কাজ শেষ করতে পুরো মাস লেগে যাবে। তবে ইতোমধ্যে সেশন শুরু করে দিয়েছি আমি। এখন প্রথম ব্যাচের ক্লাস চলছে। খুবই ভালো প্রতিক্রিয়া পাচ্ছি। আর শুটিংয়ের ব্যস্ততা শুরু হবে আগামী বছরের ফেব্রুয়ারিতে।

প্রসঙ্গত, সোহানা অভিনীত সর্বশেষ মুক্তিপ্রাপ্ত ছবির নাম ‘অসম্ভব’। এটি পরিচালনা করেছেন চিত্রনায়িকা অরুণা বিশ্বাস। মূলত যাত্রাশিল্প এবং যাত্রাশিল্পীদের গল্পে নির্মিত হয়েছে সিনেমাটি।