ভোলাহাটে দলদলী ইউনিয়ন কৃষকলীগের কমিটি গঠন অনুষ্ঠিত


ভোলাহাট(চাঁপাইনবাবগঞ্জ)প্রতিনিধি: চাঁপাইনবাবগঞ্জের ভোলাহাটে দলদলী ইউনিয়ন কৃষকলীগ শাখার ত্রি-বার্ষিক সম্মেলন ২০২০ আলীমোড় বাজার প্রাঙ্গণে শনিবার বিকেল সাড়ে ৩টায় অনুষ্ঠিত হয়। ‘কৃষক বাঁচাও দেশ বাঁচাও’ এ শ্লোগানকে কেন্দ্র করে দলদলী ইউনিয়ন কৃষকলীগ আহবায়ক ইসমাইল হোসেনের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, উপজেলা কৃষকলীগ শাখার আহবায়ক আবু হেনা মোস্তফা কামাল(বিদ্যুৎ)।

 

প্রধান বক্তা হিসেবে ছিলেন, উপজেলা আওয়ামীলীগ সাবেক সহসভাপতি আইয়ুব আলী মন্ডল। অন্যান্যের মধ্যে উপজেলা আওয়ামীলীগ সাবেক সাংগঠনিক সম্পাদক নুরুল ইসলাম ঠান্ডু, উপজেলা কৃষকলীগ শাখার যুগ্ম আহবায়ক সাদিকুল ইসলাম, উপজেলা সৈনিকলীগ সভাপতি রয়েল হোসেন আকাশ। দলদলী ইউনিয়নের ১নং হতে ৯নং ওয়ার্ড কৃষকলীগের সভাপতি ও সাধারণ সম্পাদকগণ সভায় উপস্থিত ছিলেন।

 

পবিত্র কোরআন তেলাওয়াতের মধ্যদিয়ে অনুষ্ঠানের সুচনা হয়। আলোচনা সভা শেষে দলদলী ইউনিয়ন শাখার সভাপতি ও সাধারণ সম্পাদকগণ উপস্থিত থেকে একজন প্রস্তাব ও একজন সমর্থনে সভাপতি ও সেক্রেটারী নির্বাচিত হয়। ত্রি-বার্ষিক মেয়াদে নির্বাচিত দলদলী ইউনিয়ন কৃষকলীগ কমিটির নয়া সভাপতি রেহেনা বেগম ও সাধারণ সম্পাদক দুরুল ইসলাম।

 

ছবিক্যাপশনঃ ভোলাহাটে দলদলী ইউনিয়ন কৃষকলীগ শাখা কমিটি গঠন অনুষ্ঠানে প্রধান ও বিশেষ অতিথিবৃন্দ। সভাপতি রেহেনা বেগম ও সাধারণ সম্পাদক দুরুল ইসলাম।