ভ্রাম্যমান আদালতের অভিযান মাছ বিক্রেতাকে ৩ হাজার জরিমানা


অলিউল হক ডলার: “মাছ উৎপাদন বৃদ্ধি করি সুখি সমৃদ্ধির দেশ গড়ি” এই প্রতিপাদ্যকে সামনে রেখে, জাতীয় মৎস্য সপ্তাহ ২০২০-উপলক্ষে, চাঁপাইনবাবগঞ্জের নাচোলে মাছের ক্ষতিকর রাসায়নিক প্রয়োগ বিরোধী অভিযান ও মৎস্য বিষয়ক আইন বাস্তবায়নের লক্ষ্য, ভ্রাম্যমান আদালত অভিযনের মাধ্যমে, এক মাছ বিক্রেতাকে ৩ হাজার টাকা জরিমানা করেছে, এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট ও উপজেলা নির্বাহী অফিসার সাবিহা সুলতানা। 
বৃহস্পতিবার বেলা ১২টার দিকে নাচোল মধ্যে বাজার মাছ হাটে ক্রেতাদের ওজনে কম দেওয়ার দায়ে ভ্রাম্যমান আদালত অভিযান চালিয়ে বিক্রেতাকে এ জরিমানা করা হয়। অভিযান শেষে ওজন কম থাকা কেজির বাটখারা গুলো জব্দ করে নিয়ে যায়।
এবং সতর্ক করে বলেন এরপরে যদি ডিজিটাল মিটার ছাড়া কেজির বাটখারা দেখতে পায় তাহলে, জরিমানা নয় জেল হবে।অভিযান পরিচালনার সময় উপস্থিত ছিলেন, নাচোল উপজেলা সিনিয়র মৎস্য অফিসার আলী হুসেন শামীম, নাচোল থানা অফিসার ইনচার্জ সেলিম রেজা, সহকারী মৎস্য অফিসার আনোয়ার হোসেন, ফিল্ড অ্যাসিস্ট্যান্ট মুজিবুর রহমান, থানা এসআই জাহাঙ্গীরসহ অন্যান্যরা।

If you choose to hire a research paper writing service, then you might plan for writing dissertation wish to carefully vet prospective writers and pick the one who gets the maximum reputation for providing quality work.