মহাদেবপুরে ধানক্ষেত থেকে ক্ষুদ্র নৃ-গোষ্ঠী যুবকের ক্ষত-বিক্ষত মৃতদেহ উদ্ধার


মহাদেবপুর (নওগাঁ) প্রতিনিধি: নওগাঁর মহাদেবপুরে শনিবার দুপুরে ধানক্ষেত থেকে হরেন পাহান (৩৯) নামের এক ক্ষুদ্র নৃ-গোষ্ঠী যুবকের  ক্ষত-বিক্ষত লাশ উদ্ধার করেছে থানা পুলিশ।  হরেন পাহান উপজেলার চেরাগপুর ইউনিয়নের ইটাখোর আদিবাসী পাড়ার মৃত মানিক পাহানের ছেলে। স্থানীয় সূত্র জানায়, শুক্রবার সন্ধ্যায় মদ্যপ অবস্থায় হরেন পাহান বাসায় ফেরে।
এ সময় হরেন মাতলামো করায় তাকে বাড়িতে ঢুকতে না দিয়ে তার স্ত্রী জলমনি ও বড় ভাই নরেন পাহান লাঠি দিয়ে তাকে মারধর করে তাকে তাড়িয়ে দেয়। এ ঘটনার পর থেকে হরেন তার বাড়ীর সামনেই পড়েছিল। শনিবার সকাল ১০ টার দিকে বাড়ীর অদূরে ধানক্ষেতে হরেনের ক্ষত-বিক্ষত মৃতদেহ পড়ে থাকতে দেখে পুলিশে খবর দেয় স্থানীয়রা।
এ সময় হরেনের মাথায় আঘাতের চিহ্ন ছিল। এছাড়াও পায়ের কিছুটা অংশ শেয়ালে খেয়ে নিয়েছে বলে তারা ধারণা করছেন তারা। খবর পেয়ে দুপুরে পুলিশ গিয়ে লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মর্গে প্রেরণ করে।
এ ব্যাপারে জানতে চাইলে মহাদেবপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) রুহুল আমিন বলেন, জমি সংক্রান্ত বিরোধের জেরে হরেনকে মারধর করা হয়েছিল বলে প্রাথমিকভাবে জানা গেছে। লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মর্গে প্রেরণ করা হয়েছে। ময়নাতদন্তের রিপোর্ট পেলে মৃত্যুর সঠিক কারণ জানা যাবে। এ ব্যাপারে মামলা দায়েরের প্রস্তুতি চলছে বলেও জানান তিনি।