মহাদেবপুরে প্রতিবন্ধী গুড় ব্যবসায়ীর দোকানে হামলা মারপিট ও লুটপাট আহত ১


মহাদেবপুর (নওগাঁ) প্রতিনিধি: নওগাঁর মহাদেবপুরে এক শারীরিক প্রতিবন্ধী (ডান হাত কাটা) গুড় ব্যবসায়ীর দোকানে হামলা চালিয়ে দোকানঘর ভাংচুর, নগদ অর্থসহ মালামাল লুটপাট ও মারপিটের অভিযোগে গতকাল সোমবার থানায় মামলা হয়েছে।

এ ঘটনায় প্রতিবন্ধী গুড় ব্যবসায়ী আঃ আজিজ গুরুতর আহত হয়ে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন। ঘটনাটি ঘটেছে রবিবার দুপুরে উপজেলার কুঞ্জবন বাজারে।

মামলা সূত্রে জানা গেছে, পুর্ব শত্রুতার জের ধরে উপজেলার বাখেরাবাদ গ্রামের নুরুল ইসলামের ছেলে মিজানুর রহমানের হুকুমে ও নেতৃত্বে তার ভাই মিলন হোসেন ও মোমিন, মৃত নাছের মন্ডলের ছেলে নুরুল ইসলাম, নাছের আলীর ছেলে রশিদ,

তাইজুল ইসলাম, সাইফুল ইসলাম, তাইজুল ইসলামের ছেলে হুমায়নসহ অজ্ঞাত আরো ১০ থেকে ১২ জন দেশীয় অস্ত্রেশস্ত্রে সজ্জিত হয়ে রবিবার দুপুরে কুঞ্জবন বাজারে আঃ আজিজের ব্যবসায়ী প্রতিষ্ঠানে হামলা চালিয়ে তাকে বেদম মারপিট করে হাত-পা ভেঙে দেয়।

এ সময় তার ব্যবসা প্রতিষ্ঠান ভাংচুর করে নগদ ৩০ টাকা, মোবাইল ফোনসহ বিভিন্ন গুরুত্ব দলিলপত্রাদিও লুট করে নিয়ে যায়। তার চিৎকারে পরিবারের লোকজন এগিয়ে এসে গুরুতর আহত অবস্থায় তাকে উদ্ধার করে মহাদেবপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে দেয়।

সেখানে চিকিৎসাধীন অবস্থায় তার অবস্থার অবনতি হওয়ায় কর্তব্যরত চিকিৎসক সোমাবার সকালে তাকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে রেফার্ড করেন। এ ব্যাপারে মহাদেবপুর থানার (ওসি) মো. রুহুল আমিন বলেন, এ ঘটনায় থানায় মামলা হয়েছে।