মহাদেবপুরে শিশুদের সাথে যুগান্তরের প্রতিষ্ঠা বার্ষিকীর আনন্দ ভাগাভাগি


মহাদেবপুর (নওগাঁ) প্রতিনিধি: এক, দুই, তিন, হাঁটি হাঁটি পা পা করে এভাবেই পঁচিশে পা রাখলো যুগান্তর। শিশু, কৈশোর পেরিয়ে পঁচিশ বছরে পদার্পণ করেছে যুগান্তর। এ উপলক্ষে মঙ্গলবার সকাল ১১ টায় নজরুল প্রি-ক্যাডেট একাডেমি’র হলরুমে কোমলমতি শিশু শিক্ষার্থীদের সাথে বর্ষপূর্তির আনন্দ ভাগাভাগি করে নিতে আয়োজন করা হয় কেক কাটা ও দোয়া মাহফিলের। সত্যের সন্ধানে নির্ভীক শ্লোগানে জন্মলগ্ন থেকে বস্তুনিষ্ঠ ও সত্য সংবাদ প্রকাশ করে সাহসিকতার পরিচয় দিয়ে আসছে যুগান্তর।

যুগান্তর পত্রিকার কথা যদি বলি, তাহলে বলতেই হয়, দেশের শীর্ষস্থানীয় পত্রিকার মধ্যে এটি অন্যতম। দেশের বহুল প্রচারিত ও জনপ্রিয় পত্রিকা যুগান্তর, উপরোক্ত কথাগুলো বলেন, অনুষ্ঠানের প্রধান অতিথি ও মহাদেবপুর প্রেসক্লাবের সভাপতি আজাদুল ইসলাম আজাদ।

যুগান্তরের মহাদেবপুর প্রতিনিধি মো. আইনুল হোসেনের সভাপতিত্বে এ সময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন মহাদেবপুর প্রেসক্লাবের সিনিয়র সহ-সভাপতি লিয়াকত আলী বাবলু, সহ সভাপতি মো. ওয়াসীম আলী, অর্থ সম্পাদক মো. মোকলেছুর রহমান, সদস্য মো. জুয়েল মন্ডল, শামসুল আলম উজ্জল, মেহেদী হাসান, মো. রফিকুল ইসলাম, শাকিল আহমেদ, এস. এম শামীম হাসান, মহাদেবপুর থানা প্রেসক্লাবের সাধারণ সম্পাদক এম. সাখাওয়াত হোসেন, নজরুল প্রি-ক্যাডেট একাডেমির সহকারি শিক্ষক মো. পিন্টু রহমান, প্রশান্ত কুমার, জয়ন্ত কুমার সরকার প্রমূখ।

অনুষ্ঠানে যুগান্তরের প্রতিষ্ঠাতা বীর মুক্তিযোদ্ধা নুরুল ইসলাম, প্রতিষ্ঠাতা সম্পাদক গোলাম সারোয়ারসহ প্রয়াত সকল সাংবাদিকের বিদেহী আত্ত্বার মাগফেরাত কামনা করে যুগান্তরের কর্ণধার এ্যাডভোকেট সালমা ইসলাম, সম্পাদক সাইফুল আলমসহ যুগান্তরে কর্মরত সকলের দীর্ঘায়ু ও সুস্থ্যতা কামনা করে বিশেষ মোনাজাত পরিচালনা করেন বাগানবাড়ি জামে মসজিদের ইমাম হাফেজ মাওলানা মোহাম্মদ আজাদ হোসেন। শেষে নজরুল প্রি-ক্যাডেট একাডেমির দুই শতাধিক ক্ষুদে শিক্ষার্থীদের সাথে নিয়ে কেক কেটে পঁচিশে পদার্পণ অনুষ্ঠান পালন করা হয়।