মানববন্ধনে প্রকাশ্যে এসিড নিক্ষেপের হুমকি থানায় জিডি ও প্রেস কনফাসেন্স


বাগাতিপাড়া (নাটোর) সংবাদদাতা: নাটোরের বাগাতিপাড়ায় নিরুপায় হয়ে থানায় ডিজি করে প্রেস কনফারেন্স করেছে সেই ভুক্তভোগী সাদিয়া নোশিন। শনিবার দুপুরে বাগাতিপাড়া মডেল থানায় নিরাপত্তা সংকটের কথা জানিয়ে জিডি করেন তিনি। এরপর উপজেলা প্রেসক্লাবে এসে প্রেস কনফারেন্সের মাধ্যমে তার অসহায়ত্বের কথা জানান।

সাদিয়া নোশিন বলেন, পুলিশ সদস্য রাজিকুল ইসলাম পাপ্পু তার সর্বনাশ করে বাঁচার জন্য তার পরিবারের লোকদের দিয়ে উপজেলার বিহারকোল বাজারে মানববন্ধনের নামে প্রকাশ্যে আমাকে ও আমার পরিবারের লোকদের হত্যার হুমকি দিয়েছে। আমি রাস্তায় বেড় হলে আমার মুখে এসিড নিক্ষেপ করবে বলে জানিয়েছে এবং আদালত অবমাননা করে চলমান মামলার বিষয়ে মন্তব্য করেছে। আমার নিরাপত্তার জন্য ডিজি করেছি।

বাগাতিপাড়া মডেল থানার ওসি শফিউল আযম খাঁন বলেন, সাদিয়া নোশিনের জিডির কপি পেয়েছি। ভোক্তভোগী ও তার পরিবারের ক্ষতি করার চেষ্টা করলে অভিযুক্তদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

এদিকে আদালতের বিচারাধীন বিষয়ে বিরুপ মন্তব্যকারীদের বিরুদ্ধে ব্যবস্থা গ্রহণের সুপারিশ করে মানবাধিকার সংগঠন গুলো জানায়, ভুক্তভোগী একজন নারী তাকে বিভিন্ন ভাবে হেনস্তা করা হচ্ছে। ‘নিজেরা করি ও ভূমিহীন সমিতির অঞ্চল সমন্বয়ক জাহাঙ্গীর আলম মানববন্ধনে আগতদের মানবরূপী শকুন হিসেবে আক্ষায়িত করে বলেন, অন্যায়কারীর পক্ষে যারা যায় তারা নিজেরাও অন্যায়কারী। রিতিমত হতাশ হয়েছেন বলে, মেয়েটিকে হিং¯্র হায়নাদের হাঁত থেকে বাঁচাতে সহযোগীতার আশ্বাসও দেন তিনি।’