মেয়ে প্রিয়মের এক মাস উদযাপন করলেন পরী মণি


ছবি : পরী মণির ফেসবুক পেজ থেকে নেওয়া

বছরজুড়ে নানা কারণে আলোচনায় থাকেন ঢাকাই সিনেমার চিত্রনায়িকা পরী মণি। বিশেষ করে সামাজিক যোগাযোগমাধ্যমে অভিনেত্রী বেশ সরব থাকেন। নিজের প্রতিটি আনন্দ ভক্ত-অনুরাগীদের সঙ্গে শেয়ার করেন এই নায়িকা।

গত মাসে পরী মণি জানান কন্যাসন্তানের মা হয়েছেন তিনি। নিয়েছেন দত্তক। আইনি প্রক্রিয়া মেনেই কন্যা সন্তানকে দত্তক নিয়েছেন। মেয়ের নাম সাফিরা সুলতানা প্রিয়ম। এরপর নতুন করে আলোচনায় আসেন এই নায়িকা। নতুন করে সেই ছোট্ট মেয়েকে নিয়েই পরীর বিশেষ আয়োজন। এবার কোলে তুলে মেয়েকে প্রকাশ্যে আনলেন পরী। যেখানে মেয়ের সঙ্গী ছিল ছেলে পুণ্য। একইসঙ্গে জানালেন দুই সন্তানকে নিয়ে তার অনুভূতির কথা।

জানা গেছে, গতকাল মঙ্গলবার (৪ জুন) প্রিয়মের এক মাস হলো। ছেলে ও মেয়েকে নিয়ে ছোট্ট আয়োজনের মধুর মূহুর্তগুলো সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে ভাগ করে নিয়েছেন এই নায়িকা। সাদা-বেগুনী বেলুনে আর পরীর পরনে ছিল ম্যাজেন্টা-বেগুনী শাড়ির সংমিশ্রণ। মেয়ের মুখ না দেখালেও মেয়েকে কোলে নিয়ে একাধিক ছবি শেয়ার করেছেন তিনি। সঙ্গে দেখা মিলেছে পরীর ছেলে পুণ্যের।

রাজ্য-প্রিয়মকে নিয়ে  তার অনুভূতি প্রকাশ করে পরী মণি লিখেছেন, ‘এ আমার এক সুখের জীবন। আমার সুখ পাখিরা। আমার মেয়ের এক মাস হয়ে গেল আলহামদুলিল্লাহ।’

এর আগেও কন্যা সন্তানকে নিয়ে তার অভিব্যক্তি প্রকাশ করেছিলেন পরী মণি। লিখেছিলেন, ‘আমার মেয়ে এলো ঘরে। যার নাম রাখা হয়েছে সাফিরা সুলতানা প্রিয়ম। এই নামেই বিশ্ব চিনবে ওকে। ছেলের পরে মেয়ে! কী যে আনন্দ! পৃথিবীতে আসার ছয় দিন হলো ওর। আমার ঘরে ছেলের পাশে আলো হয়ে আছে। আমি ওকে দত্তক নিয়েছি। নিয়ম মেনে সই করার সময় মনে হলো আল্লাহ আবার আমার জন্য কিছু করলেন।’

বর্তমানে ‘রঙিলা কিতাব’ নামে একটি ভারতীয় ওয়েব কন্টেন্টের কাজ করছেন এ নায়িকা। এর আগে বেশ কিছুদিন কলকাতা থেকে শেষ করেছেন আর একটি সিনেমার কাজ।