মোহনপুরে ভোটগ্রহণকারী কর্মকর্তাদের দিনব্যাপী প্রশিক্ষণ


মোহনপুর প্রতিনিধি: আগামী ৭ জানুয়ারী দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন রাজশাহী৫৪ (পবা-মোহনপুর)-৩ আসনে নির্বাচনে ভোটগ্রহণকারী কর্মকর্তাদের প্রশিক্ষণ সম্পন্ন হয়েছে। বৃহস্পতিবার দিনব্যাপী মোহনপুর সরকারি উচ্চ বিদ্যালয় ও বাকশিমইল মডেল সরকারি প্রাথমিক বিদ্যালয়ে এ প্রশিক্ষণ কর্মশালার আয়োজন করা হয়। প্রশিক্ষণে সভাপতিত্ব করেন রিটার্নিং অফিসার ও রাজশাহীর জেলা প্রশাসক শামীম আহম্মেদ।

প্রধান অতিথি ছিলেন রাজশাহীন বিভাগীয় কমিশনার ড. দেওয়ান মুহাম্মদ হুমায়ন কবীর কর্মশালার প্রশিক্ষণ উদ্ধোধনকালে তিনি প্রিজাইডিং, সহকারী প্রিজাইডিং, পোলিংকর্মকর্তাদের উদ্দেশে বলেন, ‘আপনারা আপনাদের উপর অর্পিত দায়িত্ব সততা ও নিষ্ঠার সাথে পালন করবেন। যাতে দেশবাসীকে অবাধ ও সুষ্ঠু নির্বাচন উপহার দিতে পারি।

অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন রাজশাহীর পুলিশ সুপার সাইফুল রহমান পিপিএম, অতিরিক্ত পুলিশ সুপার (সদর) সার্কেল কে এইচ এম এরশাদ. রাজশাহীর আδলিক নির্বাচন কর্মকর্তা দেলোয়ার হোসেন, জেলা সিনিয়র নির্বাচন কর্মকর্তা শাহিনুর রহমান,উপজেলা নির্বাহী কর্মকর্তা আয়শা সিদ্দিকা, সহকারী কমিশনার (ভূমি) মিথিলা দাস, মোহনপুর থানার অফিসার ইনর্চাজ (ওসি) হরিদাস মন্ডল, উপজেলা নির্বাচন কর্মকর্তা লুৎফার হোসেন।