রাজশাহী সদর ২ আসনে জাসদের প্রার্থী আব্দুল্লাহ আল মাসুদ শিবলী মনোনয়ন তুললেন 


স্টাফ রিপোর্টার : দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে অংশ নিতে মনোনয়নপত্র সংগ্রহ করেছেন রাজশাহী মহানগর জাসদের সভাপতি রাজশাহী কলেজের সাবেক জি এস আব্দুল্লাহ আল মাসুদ শিবলী।
আজ সোমবার (২৭ নভেম্বর) বিকাল সাড়ে তিন টায় দলীয় নেতাকর্মীদের সাথে নিয়ে নির্বাচনের রিটার্নিং কর্মকর্তা ও রাজশাহী জেলা প্রশাসক শামীম আহমেদের কাছ থেকে মনোনয়নপত্র সংগ্রহ করেন।
এসময় প্রার্থীর সঙ্গে উপস্থিত ছিলেন,রাজশাহী মহানগর জাসদের সহ সভাপতি শাহরিয়ার রহমান সন্দেশ,
আশরাফুল ওমর দুলাল,মহানগর জাসদের সদস্য গোলাম হায়দার পিকুল,দপ্তর সম্পাদক গাজী আলমগীর কবির,জনসংযোগ বিষয়ক সম্পাদক সৈয়দ জোহর হোসেন রনি,সহ সম্পাদক পাভেল ইসলাম মিমুল,সদস্য ফয়সাল রহমান রানা,আল আমিন প্রমুখ।
মনোনয়নপত্র সংগ্রহ শেষে সাংবাদিকদের প্রশ্নের জবাবে
রাজশাহী মহানগর জাসদের সভাপতি আব্দুল্লাহ আল মাসুদ শিবলী বলেন,এ আসনে ১৪ দলীয় জোটের অন্যতম শরীক দল জাতীয় সমাজতান্ত্রিক দল জাসদের প্রার্থী হিসেবে নির্বাচনে অংশ নিয়েছি।
আব্দুল্লাহ আল মাসুদ শিবলী আরও বলেন,এরই মধ্যে তাদের দল এবং জোটমিত্র আওয়ামী লীগের পক্ষ থেকে নির্বাচন কমিশনকে এ বিষয়ে অবগত করা হয়েছে।
বিএনপি এবং জামায়াত নির্বাচন বানচালের যে ষড়যন্ত্র করছে- তা প্রতিহত করার জন্য জাসদ যেমন রাজপথে আছে,ঠিক তেমন সংবিধান অনুযায়ী বাংলাদেশে যে নির্বাচন হতে যাচ্ছে,তার প্রতি সম্মান জানিয়ে নির্বাচনি যে প্রক্রিয়া তার মধ্যেও আছে।
নির্বাচন কমিশনের ঘোষিত তফসিল অনুযায়ী,দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনের জন্য মনোনয়নপত্র জমা দেওয়ার শেষ তারিখ আগামী ৩০ নভেম্বর। মনোনয়নপত্র যাচাই-বাছাই করা হবে আগামী ১ থেকে ৪ ডিসেম্বর। প্রার্থিতা প্রত্যাহারের শেষ তারিখ ১৭ ডিসেম্বর। প্রতীক বরাদ্দ করা হবে ১৮ ডিসেম্বর। আর ভোটগ্রহণ অনুষ্ঠিত হবে ৭ জানুয়ারি।