রাজশাহী ২ আসনে প্রতীক পেয়েই মাঠে জাসদ প্রার্থী শিবলী


নিজস্ব প্রতিবেদক : রাজশাহী-২ সদর আসনে পরিবর্তনের অঙ্গীকার নিয়ে জাসদের মশাল প্রতীকের প্রার্থী আবদুল্লাহ আল মাসুদ সিদ্দিকী শিবলী নির্বাচনী প্রচার প্রচারণা শুরু করেছেন।
সোমবার সকালে প্রতীক ঘোষণার পরেই জাসদ নেতা শিবলী শাহ্‌ মখদুম দরগাহ শরীফ জিয়ারত করেন।
এরপর তিনি কর্মি-সমর্থকদের নিয়ে রাজশাহী কলেজ শহীদ মিনারে শ্রদ্ধা নিবেদন করে জাতীয় চার নেতার অন্যতম শহীদ এ এইচ এম কামারুজ্জামানের সমাধিতে ফাতিহা পাঠ করেন।
তারপর রাজশাহী-৬ (বাঘা-চারঘাট) আসনের জাসদের প্রার্থী জুলফিকার মান্নান জামী সহযোগে রাজশাহী বিশ্ববিদ্যালয়ে শহীদ শিক্ষক ডঃ শামসুজ্জোহার মাজারে শ্রদ্ধা নিবেদন করে স্বৈরাচার বিরোধী আন্দোলনের বীর শহীদ,রাজশাহী বিশ্ববিদ্যালয়ের সাধারণ সম্পাদক শহীদ শাহজাহান সিরাজের স্মৃতিস্থলে গিয়ে শ্রদ্ধা জানিয়ে নেতা-কর্মি-সমর্থকদের নিয়ে এক মিনিট নিরাবতা পালন করেন এবং সর্বশেষ সোমবার বিকেলে রাজশাহীর বিভিন্ন পর্যায়ের নেতাকর্মী এবং সাধারণ জনগণদের নিয়ে নগরীর গণকপাড়া এলাকা থেকে একটি বিশাল প্রচার মিছিল করেন শিবলী।
প্রচার মিছিলটি নগরীর প্রধান ফটক গুলো অতিক্রম করে জয় বাংলা চত্তরে এসে শেষ হয়। মিছিল শেষে রাজশাহী কলেজের সাবেক নির্বাচিত জি.এস,মশাল মার্কার প্রার্থী আবদুল্লাহ আল মাসুদ সিদ্দিকী শিবলী বলেন,আমরা চাই রাজশাহীতে যেন মহিলাদের কর্মসংস্থান হয়। আমি নির্বাচিত হলে মহিলাদের কর্মসংস্থানের বিষয়ে কাজ করে যাবো। এছাড়াও আপনারা দেখছেন আজ আমার সাথে ইয়াং জেনারেশন মাঠে নেমেছে। আজকের ইয়াং জেনারেশনই আগামীর ভবিষ্যৎ। আমি বিশ্বাস করি ইয়াং জেনারেশনই পারে বড় সফলতার আনতে।
এছাড়াও আরও উপস্থিত ছিলেন মহানগর জাসদের সাধারণ সম্পাদক আমিরুল কবির বাবু,সহ সভাপতি শাহরিয়ার রহমান সন্দেশ,আশরাফুল ওমর দুলাল,পুতুল কান্তি ভট্টাচার্য,জাতীয় যুবজোট কেন্দ্রীয়  সাধারণ সম্পাদক শরিফুল ইসলাম সুজন,জাসদ নেতা শামসুজ্জামান শামসু,সুমন চৌধুরী সৈয়দ জোহেব হোসেন রনি,পাভেল ইসলাম মিমুল প্রমুখ।