রাণীনগরে উপজেলা আওয়ামীলীগের বিশেষ বর্ধিত সভা অনুষ্ঠিত


রায়হান আলম, নওগাঁ প্রতিনিধি: নওগাঁর রাণীনগরে উপজেলা আওয়ামীলীগের এক বিশেষ বর্ধিত সভা অনুষ্ঠিত হয়েছে। রবিবার দুপুরে উপজেলা আওয়ামীলীগের দলীয় কার্যালয়ে উপজেলা আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সভাপতি বীরমুক্তিযোদ্ধা আব্দুর রউফ দুলুর সভাপতিত্বে ও সাধারন সম্পাদক মফিজ উদ্দিনের পরিচালনায় সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সাবেক সাংসদ ও জেলা আওয়ামীলীগের সভাপতি বীরমুক্তিযোদ্ধা আব্দুল মালেক।  

 

এছাড়াও উপস্থিত ছিলেন সহ-সভাপতি এ্যাড. ইসমাইল হোসেন, আনোয়ার হোসেন, যুগ্ম সাধারন সম্পাদক আবুল হাসনাত খাঁন হাসান, প্রচার ও প্রকাশনা বিষয়ক সম্পাদক আসাদুজ্জামান পিন্টু, জেলা পরিষদের সদস্য আব্দুল মান্নান প্রমুখ। এছাড়াও উপজেলা ও ইউনিয়ন আওয়ামীলীগের সকল সভাপতি-সাধারন সম্পাদক এবং ৮টি ইউনিয়ন পরিষদের চেয়রম্যানবৃন্দ উপস্থিত ছিলেন। সভায় প্রধান অতিথি বলেন, বর্তমানে নওগাঁ-৬ আসনটি শূন্য রয়েছে।

 

দ্রুত এই আসনে উপ-নির্বাচন অনুষ্ঠিত হবে। এই নির্বাচনকে কেন্দ্র করে দলীয় কোন নেতাকর্মীরা পক্ষপাতিত্ব মূলক আচরন ও কোন আইন-শৃঙ্খলা ভঙ্গ হয় এমন কর্মকান্ডে যেন কেউ জড়িয়ে না পড়ে। প্রধান মন্ত্রী যাকে নৌকা প্রতিক দেবেন তার হয়ে নির্বাচনে সকলকে কাজ করার আহ্বান জানান তিনি।#