রাবি কর্তৃপক্ষের সাথে অগ্রণী ব্যাংক জিএম এর মতবিনিময়


রাবি প্রতিনিধি: অগ্রণী ব্যাংক পিএলসি রাজশাহী সার্কেলের নতুন মহাব্যবস্থাপক সুধীর রঞ্জন বিশ্বাস আজ মঙ্গলবার রাজশাহী বিশ্ববিদ্যালয় (রাবি) উপ-উপাচার্য (প্রশাসন) অধ্যাপক মো. সুলতান-উল-ইসলাম ও উপ-উপাচার্য (শিক্ষা) অধ্যাপক মো. হুমায়ুন কবীর এর সাথে সৌজন্য সাক্ষাত ও মতবিনিময় করেন।

এসময় তাঁরা রাবি ক্যাম্পাসে ব্যাংকিং সেবাদানকারী অন্যতম প্রতিষ্ঠান হিসেবে অগ্রণী ব্যাংকের সেবার পরিধি বাড়ানো ও সেবা প্রদান প্রক্রিয়া সহজতর করার বিষয়ে আলোচনা করেন। এসময় মহাব্যবস্থাপক ক্যাম্পাসে অগ্রণী ব্যাংকের সেবা প্রদান অধিকতর অটোমেশন করার পরিকল্পনা সম্পর্কে অবহিত করেন এবং আগামীতে সে প্রয়াস অব্যাহত থাকবে বলে জানান।

এসময় অন্যদের মধ্যে কোষাধ্যক্ষ অধ্যাপক মো. অবায়দুর রহমান প্রামানিক, ভারপ্রাপ্ত রেজিস্ট্রার অধ্যাপক মো. তারিকুল হাসান, প্রক্টর অধ্যাপক মো. আসাবুল হক, ভারপ্রাপ্ত হিসাব পরিচালক অধ্যাপক শেখ শামসুল আরেফিন, জনসংযোগ দপ্তরের প্রশাসক অধ্যাপক প্রণব কুমার পান্ডে, অগ্রণী ব্যাংক পিএলসি রাবি কর্পোরেট শাখার সহকারী মহাব্যবস্থাপক ও শাখা প্রধান মো. আনোয়ারুল আইঊবী ও ব্যাংকের রাজশাহী সার্কেলের সহকারী মহাব্যবস্থাপক বজলুর রশিদসহ সংশ্লিষ্ট অন্যরা উপস্থিত ছিলেন।