শিবগঞ্জে স্বতন্ত্র প্রার্থীর নির্বাচনী অফিসে হামলা-ভাঙচুর ও আগুন


শিবগঞ্জ (চাঁপাইনবাবগঞ্জ) প্রতিনিধি: দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জে স্বতন্ত্র প্রার্থী সৈয়দ নজরুল ইসলামের ট্রাক প্রতীকের দুটি নির্বাচনী অফিসে হামলা ও ভাঙচুর চালিয়ে আগুন ধরিয়ি দিয়েছে দুর্বৃত্তরা। বুধবার দুপুরে বিষয়টি নিশ্চিত করেছেন বিনোদপুর ইউনিয়ন ট্রাক প্রতীকের নির্বাচন পরিচালনা কমিটির আহবায়ক শরিফুল ইসলাম।
এর আগে মঙ্গলবার রাত ১টার দিকে উপজেলার বিনোদপুর ইউনিয়নের একবরপুর ও লছমানপুরে এ ঘটনা ঘটে। তবে পুলিশ বলছে, খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়। বিনোদপুর ইউনিয়ন ট্রাক প্রতীকের নির্বাচন পরিচালনা কমিটির আহবায়ক শরিফুল ইসলাম জানান, স্থানীয় ডেকোরেটর থেকে মালামাল এনে সম্প্রতি ট্রাক প্রতীকের দুটি অফিস তৈরি করা হয়। সেখানে চেয়ার ও টেবিলসহ অন্যান্য প্রচারসামগ্রী ছিল। রাত সাড়ে ১২টা পর্যন্ত ওই দুটি অফিসে কর্মী ও সমর্থকরা ছিল।
রাত ২টার দিকে খবর আসে দুটি অফিসে হামলা ও ভাঙচুর চালিয়ে আগুন দেয় দুর্বৃত্তরা। স্বতন্ত্র ট্রাক প্রতীকের প্রার্থী সৈয়দ নজরুল ইসলাম বলেন, আমার দুটি নির্বাচনী অফিসে হামলা-ভাঙচুর ও আগুন দেয়া হয়। ঘটনাটি ইতিমধ্যে সহকারী রিটার্নিং কর্মকর্তা ও স্থানীয় থানা পুলিশে অবহিত করা হয়েছে।
এ ঘটনায় তদন্ত করে দোষীদের আইনের আওতায় আনার দাবি জানান তিনি। এ বিষয়ে শিবগঞ্জ থানার ওসি সাজ্জাদ হোসেন জানান, খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়। তবে এখন পর্যন্ত কেউ থানায় লিখিত অভিযোগ দেয়নি। অভিযোগ পেলে তদন্ত করে আইনগত ব্যবস্থা নেয়া হবে।