শিবগঞ্জ ফ্রী কুরআন শরীফ বিতরণ করলেন দশ ভাইয়া ফাউন্ডেশন 


শিবগঞ্জ( চাঁপাইনবাবগঞ্জ) প্রতিনিধিঃ শিবগঞ্জে দশ ভাইয়া ফাউন্ডেশনের আয়োজনে ও অর্থায়নে ১৬ডিসেম্বর মহান বিজয় দিবসে পবিত্র কোরান তেলায়াত প্রতিযোগিতার বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরনী ও দুটি  হাফিজজিয়া মাদ্রাসার শিক্ষার্থীদের মাঝে কোরান শরিফ প্রদান  উপলক্ষে  এক অনুষ্ঠানের আয়োজন করা হয়েছে।
শনিবার বিকালে দশভাইয়া ফাউন্ডেশনের সভাপতি ডাঃ মাহফুজ  রায়হানের গ্রামের বাড়ি পারচৌকায় ফাউন্ডশনের উপদেষ্টা  বীর মুক্তিযোদ্ধা আনিসুর রহমানের সভাপতিত্বে ও সদস্য শামীম রেজার সঞ্চালনায় প্রধান ও বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন ফাউন্ডেশনের সাধারণ সম্পাদক মওলানা আব্দুল  হামিদ,মনাকষা ইউনিয়নের ৫নং ওয়ার্ড সদস্য মইনুর রহমান, পারচৌকা জামে মসজিদের মোয়াজ্জেম আব্দুল জাব্বার, মজিবুর রহমান,ছাত্রলীগ নেতা আলাউদ্দিন,কবির উদ্দিন,প্রমুখ।
অনুষ্ঠানে হিফজ বিভাগে ১ম আব্দুল আজিম, ২য় সিফাত আলী, নাজেরা বিভাগে ১ম রিফাত, ২য় সাব্বির রহমান, মক্তব বিভাগে ১ম আব্দুর রব, ২য় সারোয়ার জাহান। মোট ৬ জনকে পুরস্কৃত করা হয় এবং ভবানীপুর হাফিজিয়া মাদ্রাসা ও এতিমখানা মাদ্রাসার এতিমখানা শাখায় ৩২ টি এবং আল আরাবি ক্যাডেট মাদ্রাসায় ৮০ টি কুরআন প্রদান করা হয়।