শিবগঞ্জ সরকারি হাসপাতালের কোয়ার্টার থেকে ৩৬ ভরি স্বর্ণাংলকার চুরি


শিবগঞ্জ (চাঁপাইনবাবগঞ্জ) প্রতিনিধি: চঁাপাইনবাবগঞ্জের শিবগঞ্জ উপজেলা সরকারি স্বাস্থ্য কমপ্লেক্সের নার্সেস কোয়ার্টার থেকে প্রায় ৩৬ ভরি স্বর্ণাংলকার চুরি হয়েছে বলে জানা গেছে। সোমবার সকাল সাড়ে ৯টা থেকে সাড়ে ১০টার মধ্যে এই দূর্ধর্ষ চুরির ঘটনা ঘটে।
জানা গেছে, সরকারি হাসপাতালের ওই কোয়ার্টারে থাকেন সরকারি হাসপাতালের মেডিকেল টেকনোলজিষ্ট, রেডিওলোজি ও ইমোজিং কর্মকর্তা মো. মনিরুল ইসলাম ও সিনিয়র নার্স সাকেরা খাতুন দাম্পতি। সরকারি দায়িত্ব পালনে দাম্পতি সকাল ৯টার দিকে কোয়ার্টারের ঘরের দরজায় তালা দিয়ে চলে যান ডিউটিতে। এর সুযোগে ফাকা বাসা পেয়ে দরজার শিকল ভেঙে ঘরে ঢুকে ৩৬ ভরি স্বর্ণাংলকার চুরি করে নিয়ে যাই।
এদিকে সিনিয়র নার্স সাকেরা খাতুন জানান, সকাল সময় আমার স্বামী অফিসে চলে যায়। আর সাড়ে ৮টার সময় আমার মেয়ের পরীক্ষার জন্য দরজায় তালা দিয়ে মেয়েকে নিয়ে বেরিয়ে যায়। পরে প্রায় ১২টার দিকে আমার স্বামী বাসায় এসে দেখে বাসার দরজার তালা ভাঙা।  তা দেখে আমার দ্রুত বাসায় আসতে বলেন। এসেই দেখি আলমারির তালা ভেঙে আমার বিবাহিত মেয়ের সহ আমার মোট ৩৬ ভরি স্বর্ণাংলকার চুরি করে দিয়ে গেছে।
এব্যাপারে শিবগঞ্জ থানার অফিসার ইনচার্জ (তদন্ত) সুকোমল চন্দ্র দেবনাথ জানান, চুরির সংবাদ পেয়ে আমার ঘটনাস্থলে এসেছি। চুরির হওয়ার ঘটনা তদন্ত করছি। পরিবারের পক্ষ থেকে আমাদের জানিয়েছে ৩৬ ভরি স্বর্ণাংলকার চুরি হয়েছে। আমরা এখনো কাউকে আটক করতে পারিনি। আমাদের আইন শৃঙ্খলা বাহিনী তদন্তে মাঠে কাজ করছে। আশা করছি দ্রুত আসামীদের শনাক্ত করে আইনের আওতায় আনতে পারবো।