সাপাহারে এক ব্যক্তির অর্ধগলিত মৃতদেহ উদ্ধার


মনিরুল ইসলাম,সাপাহার(নওগাঁ) প্রতিনিধি:  নওগাঁর সাপাহারে খাড়ি হতে নুরুন্নবী (৬২) নামে এক ব্যক্তির অর্ধগলিত মৃতদেহ উদ্ধার করা হয়েছে। ঘটনাটি ঘটেছে উপজেলার গোয়ালা ইউনিয়নের বটতলা খাড়িতে। উদ্ধারকৃত নুরুন্নবী উপজেলার বাদ নিশ্চিন্তপুর গ্রামের মৃত আলী মন্ডলের ছেলে বলে জানা গেছে।

মঙ্গলবার সকালে নির্বাহী ম্যাজিস্ট্রেট ও সহকারী কমিশনার (ভূমি) সোহরাব হোসেন ও থানা পুলিশের উপস্থিতিতে ফায়ার সার্ভিস টিমের ডুবুরী দল গোয়ালা ইউনিয়নের বটতলা ডাঙ্গা খাড়ির সুইচগেট এলাকা হতে নুরুন্নবীর অর্ধগলিত মৃতদেহ উদ্ধার করে।
স্থানীয়রা জানান, ২৪ আগস্ট সন্ধ্যায় একটি কোদাল নিয়ে জমি দেখার কথা বলে নুরন্নবী বাহিরে যায়। যাওয়ার পর আর ফিরে আসেনি সে। পরিবারের লোকজনসহ এলাকাবাসী অনেক খোঁজাখুঁজি করেও তার কোন সন্ধান পায়নি।

 

ঘটনার পরদিন উল্লেখিত ওই খাড়িতে তার পরনের লুঙ্গী ও সাথে থাকা কোদাল উদ্ধার করে স্থানীয়রা। এতেই এলাকাবাসী ধারণা করেন সে খাড়িতে পড়ে যেতে পারে। তাৎক্ষণিক ভাবে ঘনটাটি সাপাহার থানা পুলিশকে জানান স্থানীয়রা। পরে মঙ্গলবার সকালে নির্বাহী ম্যাজিষ্ট্রেট ও পুলিশের উপস্থিতিতে তার মৃতদেহ উদ্ধার করা হয়।

এ ব্যাপারে সাপাহার থানার অফিসার ইনচার্জ (ওসি) আব্দুল হাই জানা,  খাড়ির পানিতে পড়ে তার মৃত্যু হয়েছে বলে প্রাথমিক ভাবে ধারণা করা হচ্ছে। এ বিষয়ে থানায় একটি ইউডি মামলা দায়ের করা হয়েছে।