সিংড়ায়  সড়ক দুর্ঘটনায় নারী সহ তিনজনের মৃত্যু


নাটোর প্রতিনিধি: নাটোরের সিংড়ায় ট্রাক,কাভার্ডভ্যান ও অটোভ্যানের ত্রিমুখি সংঘর্ষে ভ্যানের যাত্রী এক নারী সহ তিনজনের মৃত্যু হয়েছে। এ সময় আহত হয়েছে আরো দুইজন। আহতদের উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়ছে। সোমবার উপজেলার সুকাশ ইউনিয়নের বামিহাল-দূর্গাপুর আঞ্চলিক সড়কের দূর্গাপুর বাজারে এই দূর্ঘটনাটি ঘটে। নিহতরা হল,সিংড়ার বনকুড়াইল গ্রামের আব্দুস সাত্তারের স্ত্রী হোসনে আরা বেগম (৪০),আব্দুল মমিন এর দুই ছেলে রাব্বী হোসেন (২৪) ও ইমরান হোসেন (১৯)। খবর পেয়ে পুলিশ ও ফায়ার সার্ভিসের সদস্যরা ঘটনাস্থল পরিদর্শন করেন।

সিংড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আবুল কালাম আজাদ ও এলাকাবাসী জানান, উপজেলার দুর্গাপুর এলাকায় একটি ব্যাটারি চালিত অটোভ্যান বনকুড়াইল থেকে দুর্গাপুর ব্রিজের পাশে রাস্তায় উঠছিল। এ সময় সিংড়া থেকে শেরপুরগামী একটি ট্রাক যাত্রীবাহী ওই অটোভ্যানকে চাপা দেয়। পরে একটি কভার্ডভ্যান এসে ট্রাকের সাথে সংঘর্ষ হয়।

এতে ঘটনাস্থলেই অটোভ্যানের যাত্রী দুই সহোদর ভাইসহ তিনজন মারা যায়। আহত হয় আরো দুইজন। খবর পেয়ে পুলিশ ও ফায়ার সার্ভিস সদস্যরা ঘটনাস্থলে গিয়ে মরদেহগুলো উদ্ধার করে এবং আহতদের উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে। এ ঘটনায় ট্রাক ও কাভার্ড ভ্যান আটক করতে পারলেও তাদের চালক ও চালকের সহযোগিরা পালিয়ে যায়। তাদের আটকের জন্য কাজ করছে পুলিশ।