সিংড়া থেকে সংঘবদ্ধ মোবাইল চোর চক্রের পাঁচ সদস্য গ্রেফতার


নাটোর প্রতিনিধি: নাটোরের সিংড়া থেকে সংঘবদ্ধ মোবাইল চোর চক্রের পাঁচ সদস্যকে গ্রেফতার করেছে র‌্যাব ৫ নাটোর ক্যাম্পের সদস্যরা। গতরাতে উপজেলার খাগড়বাড়িয়া গ্রামে অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করা হয়। এ সময় তাদের কাছ থেকে ৫টি চোরাই মোবাইল ফোন উদ্ধার করা হয়েছে। সোমবার সকালে র‌্যাব নাটোর ক্যাম্পের কোম্পানী কমান্ডার এক প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে এসব তথ্য জানান।

র‌্যাব জানান, গোয়েন্দা তথ্যের ভিত্তিতে জেলার সিংড়া থানার খাগড়বাড়িয়া গ্রামে অভিযান চালায় র‌্যাব-৫এর সদস্যরা। অভিযানকালে খাগড়বাড়িয়া গ্রামের হাছান খাঁ’র ছেলে চক্রের মুলহোতা সম্রাট খাঁকে গ্রেফতার করে। পরে তার দেওয়া তথ্যমতে আরো ৪ জনকে গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃতরা হল,সম্রাট খাঁ’র বাবা হাছান খাঁ, মৃত কালু খাঁ’র ছেলে জনি খাঁ, দোলোয়ার খানের ছেলে রিদয় খান ও পাঁচবাড়ীয়া গ্রামের মৃত আক্কাস আলীর ছেলে রানা শেখ।

এসময় তাদের কাছ থেকে ৫ টি চোরাই মোবাইল ফোন উদ্ধার করা হয়েছে। প্রাথমিক জিজ্ঞাসাবাদে তারা স্বীকার করে যে, তারা জব্দকৃত মোবাইল ফোন জেলার বিভিন্ন এলাকা থেকে চুরি করে বিক্রয়ের উদ্দেশ্যে নিজেদের হেফাজতে রেখেছে। এ ঘটনায় গ্রেফতারকৃতদের বিরুদ্ধে মামলা দায়ের করে সিংড়া থানায় সোপর্দ করা হয়েছে।