সিরাজগঞ্জে পুলিশের মাসিক কল্যাণ ও অপরাধ পর্যালোচনা সভা অনুষ্ঠিত


সিরাজগঞ্জ প্রতিনিধি: সিরাজগঞ্জ জেলা পুলিশের মাসিক কল্যাণ ও মাসিক অপরাধ সভা অনুষ্ঠিত হয়েছে। বৃহস্পতিবার বেলা ১১ টায় পুলিশ লাইন্স শহীদ বীরমুক্তিযোদ্ধা কনস্টেবল আলাউদ্দিন ড্রিলশেডে  এ সভা অনুষ্ঠিত হয়। অতিরিক্ত পুলিশ সুপার(ক্রাইম এন্ড অপস্)সামিউল আলম এর সঞ্চালনায় সভায় সভাপতিত্ব করেন জেলা পুলিশ সুপার মোঃ আরিফুর রহমান মন্ডল, বিপিএম(বার), পিপিএম(বার)।

কল্যাণ সভায় সকল ইউনিট ইনচার্জ তার উপর অর্পিত দায়িত্ব সঠিকভাবে পালন করায় এবং বিভিন্ন ক্যাটাগরিতে সফলতা অর্জনকারী পুলিশ অফিসার ও ফোর্সদের সম্মাননা স্মারকসহ অবসর জনিত বিদায় প্রার্থীদের সম্মাননা স্মারক প্রদান করা হয়। এছাড়াও পুলিশের করণীয় বর্জনীয় বিষয়সমূহ যথাযথভাবে প্রতিপালনের লক্ষ্যে বিভিন্ন মূল্যবান দিক-নির্দেশনা প্রদান করেন।

পরে দুপুরে  পুলিশ অফিস সম্মেলন কক্ষে মাসিক অপরাধ পর্যালোচনা সভায়  অনুষ্ঠিত হয়। অপরাধ সভায় রুজুকৃত মামলা সমূহের কেইস টু কেইস বিশ্লেষণ করা হয়। মামলা তদন্তের মান বৃদ্ধি, গ্রেফতারী পরোয়ানা তামিল, মাদক ও অবৈধ অস্ত্রসহ অন্যান্য অবৈধ দ্রব্যাদি উদ্ধার এবং কমিউনিটি পুলিশিং ও বিট পুলিশিং সভার মাধ্যমে পুলিশি সেবার মান বৃদ্ধির লক্ষ্যে জেলা  পুলিশ সুপার বিস্তারিত দিক-নির্দেশনা প্রদান করেন।

এসময় অতিরিক্ত পুলিশ সুপার(প্রশাসন ও অর্থ)মোহাম্মদ হান্নান মিয়া,অতিরিক্ত পুলিশ সুপার(ডিএসবি)শামছুল আজম,অতিরিক্ত পুলিশ সুপার, সিরাজগঞ্জ সার্কেল মোঃ রেজওয়ানুল ইসলাম,অতিরিক্ত পুলিশ সুপারগণ, সহকারী পুলিশ সুপারগণ, মেডিকেল অফিসার, পুলিশ হাসপাতাল, সিরাজগঞ্জ এবং জেলার সকল থানার অফিসার ইনচার্জসহ ইউনিট ইনচার্জবৃন্দ উপস্থিত ছিলেন।