সিরাজগঞ্জে বনভোজন থেকে  অপহৃত ৫ শিশুকে উদ্ধার, আটক ২


সিরাজগঞ্জ প্রতিনিধি:  ভালোবাসা দিবস ও বসন্ত উৎসব উপলক্ষে সিরাজগঞ্জে অটোরিক্সায় ঘুরতে বেরিয়ে পাঁচ শিশু অপহরণ হওয়ার তিন ঘণ্টার মধ্যে উদ্ধার করা হয়েছে।  বৃহস্পতিবার ভোররাত ২টার দিকে সদর থানা পুলিশ সিরাজগঞ্জ পুলিশ লাইনের সামনে থেকে অটোরিকশাসহ চালক ও তার সহযোগীকে আটক এবং অপহৃত পাঁচ শিশুকে উদ্ধার করেছে।
 আটককৃতরা হলোঃ-সদর উপজেলার তেঁতুলিয়া গ্রামের গোলাম মোস্তার ছেলে আমিনুল ইসলাম (৩৬) ও মাহমুদাকোলা গ্রামের মালেক শেখের ছেলে বাবলা শেখ (২০)।  বৃহস্পতিবার দুপুরে সদর থানা চত্বরে সংবাদ সম্মেলনে অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) রেজওয়ানুল ইসলাম জানান, শহরের এমএমতিন সড়ক এলাকার জাহাঙ্গীর আলমের দুই মেয়ে শারিন সারা (৮) ও জাবিন জারা (৮), তাদের বান্ধবী একই এলাকার মাসুদ রানার মেয়ে মরিয়ম মাইশা (১০), আবুল বাশারের ছেলে শাহরিয়ার নাফিজ (৮)  ও সয়াধানগড়া মধ্যপাড়ার দেলোয়ার হোসেনের মেয়ে ফাবিহা জান্নাত নাবিলা (১০) বুধবার রাত ১১টার দিকে বনভোজন করার একপর্যায়ে সময় মাছুমপুর থেকে ঘোরার জন্য আমিনুল ইসলামের অটোরিকশায় ওঠে।
শিশুদের একজন অভিভাবক আরেকটি রিকশার জন্য অপেক্ষা করছিলেন এবং আমিনুলের অটোরিকশাটিকে দাঁড়িয়ে থাকতে বলেন। কিন্তু অটোরিকশাচালক আমিনুল সেদিকে কর্ণপাত না করে ওই পাঁচ শিশুকে নিয়ে চলে যান। পরে অভিভাবকরা বিষয়টি পুলিশে অবহিত করেন। সংবাদ পেয়ে রাত ২টার দিকে সিরাজগঞ্জ পুলিশ লাইনের সামনে থেকে অটোরিকশাটিসহ চালক ও তার সহযোগী আটক এবং অপহৃত পাঁচ শিশুকে উদ্ধার করা হয়। তিনি আরও জানান, অটোরিকশাচালক ও তার সহযোগী বাবলা শেখের উদ্দেশ্য ছিল শিশুদের অপহরণ করে তাদের পরিবারের কাছ থেকে মুক্তিপণ দাবি করবে। এ ঘটনায় মামলা দায়ের করা হয়েছে।