সিরাজগঞ্জ জেলা তথ্য অফিসের উদ্যােগে  নারী সমাবেশ অনুষ্ঠিত


সিরাজগঞ্জ প্রতিনিধিঃ সিরাজগঞ্জ জেলা তথ্য অফিসের আয়োজনে নারী সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।  বার্ষিক কর্মসম্পাদন চুক্তি (এপিএ) এর আওতায় মঙ্গলবার (৩১ অক্টোবর) সকাল ১১  টায় কামারখন্দ উপজেলার ভদ্রঘাট ইউনিয়নের চৈরগাঁতী সরকারি প্রাথমিক বিদ্যালয় প্রাঙ্গণে এ নারী সমাবেশের আয়োজন করা হয়।
সিরাজগঞ্জ  জেলা তথ্য অফিসার মুহাম্মদ আবুল খায়েরের সভাপতিত্বে প্রধান অতিথির বক্তব্যে রাখেন, কামারখন্দ উপজেলা পরিষদের চেয়ারম্যান এস এম  শহীদুল্লাহ সবুজ।
বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা শিক্ষা অফিসার সন্ধ্যা রানী সাহা,চৈরগাঁতী সরকারি প্রাথমিক বিদ্যালয়ের  প্রতিষ্ঠাতা আব্দুর সালাম, অত্র বিদ্যালয়ের প্রধান  শিক্ষক  খোরশেদ আলম সহ আরো নেতৃস্থানীয় ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।
সমাবেশে মাননীয় প্রধানমন্ত্রীর দশটি বিশেষ উদ্যোগ, বিভিন্ন ক্ষেত্রে সরকারের সাফল্য ও উন্নয়ন পরিকল্পনা, মহান মুক্তিযুদ্ধের সঠিক ইতিহাস, স্মার্ট বাংলাদেশ ও ভিশন ২০৪১ এর লক্ষ্য ও অর্জনসমুহ, গুজব, সাম্প্রদায়িকতা, মাদক, বাল্যবিবাহ ও ডেঙ্গু প্রতিরোধ এবং সামাজিক যোগাযোগ মাধ্যমের স˜ব্যবহার সহ বিভিন্ন বিষয়ে জনগণকে সচেতন করা হয়। অনুষ্ঠানে দুই শতাধিক  নারী উপস্থিত ছিলেন।