৪ দফা দাবীতে নাটোর ম্যাটস্ শিক্ষার্থীদের মানববন্ধন


নাটোর প্রতিনিধি: অসংগতিপূর্ণ নামে বোর্ড গঠনের সিদ্ধান্ত বাতিল করে অবিলম্বে মেডিক্যাল এডুকেশন বোর্ড গঠন সহ ৪ দফা দাবীতে নাটোর সদর হাসপাতালে কর্মরত শিক্ষানবিশ ইন্টার্নশিপ ডিপ্লোমা চিকিৎসকরা মানববন্ধন করেছে। শনিবার নাটোর প্রেসক্লাবের সামনে তারা এই কর্মসুচি পালন করে।

বঙ্গবন্ধুর পঞ্চম বার্ষিকী পরিকল্পনা অনুযায়ী উচ্চ শিক্ষার সুযোগ প্রদান, অনতিবিলম্বে ইন্টার্নশিপ বহাল রেখে সব অসঙ্গতি পূর্ণ কারিকুলাম সংশোধন, এলাইড হেল্থ বোর্ড বাতিল করে অবিলম্বে মেডিকেল এডুকেশন বোর্ড অব বাংলাদেশ নামে একটি স্বতন্ত্র বোর্ড গঠন করা চার দফা দাবিতে তারা এই কর্মসুচি পালন করে।

ওই চার দফা দাবিতে ১৫ দিন ধরে ম্যাটস শিক্ষার্থীদের ছাত্র ধর্মঘট চলছে। মানববন্ধনে বক্তব্য রাখেন বিডিএমএ নাটোর জেলা শাখার সভাপতি ডাঃ মীর মোশারফ হোসেন, সাধারণ সম্পাদক ডাঃ হাবিবুর রহমান, যুগ্ম সাধারণ সম্পাদক ডাঃ মোঃ আব্দুর রহমান, সদস্য ডাঃ আব্দুল্লাহ, সদস্য ডাঃ তানভীর আহমেদ প্রমুখ।

এছাড়াও উপস্থিত ছিলেন ম্যাটস্ ছাত্রনেতা তারেক, ছাত্রনেতা ফয়েজ, আসমা, হাবিবুর রহমান সহ অন্যান্যরা। অবিলম্বে এই দাবিসমূহ মেনে নেওয়ার জন্য সরকারের প্রতি আহ্বান জানান তারা। দাবি না মানলে পরবর্ত্তীতে আরো কঠোর আন্দোলনের হুমকি দেন বক্তারা।