চাঁপাইনবাবগঞ্জ চেম্বার অব কমার্সের প্রশাসক নিয়োগ করে সুষ্ঠু ও নিরপেক্ষ নির্বাচন দাবি


চাঁপাই নবাবগঞ্জ প্রতিনিধিঃ চাঁপাইনবাবগঞ্জ চেম্বার অব কমার্স অ্যান্ড ইন্ডাস্ট্রিজের সভাপতি আব্দুল ওয়াহেদের বিরুদ্ধে অনিয়ম-দুর্নীতি, ক্ষমতা কুক্ষিগত করে রাখা ও ভুয়া কাগজপত্রের মাধ্যমে প্রহসনের নির্বাচনের চেষ্টার অভিযোগ তুলেছেন ব্যবসায়ীদের একাংশ। শনিবার দুপুরে ইন্ডাস্ট্রিয়ালিস্ট অ্যান্ড বিজনেসমেন ওয়েলফেয়ার ফাউন্ডেশন (আই.বি.ডাব্লিউ.এফ.), চাঁপাইনবাবগঞ্জ শাখার আলোচনা সভা থেকে এ অভিযোগ তোলা হয়। চাঁপাইনবাবগঞ্জ শহরের বড় ইন্দারামোড়ে এ আলোচনা সভা অনুষ্ঠিত হয়।
সভায় অভিযোগ করা হয়, প্রকৃত ব্যবসায়ীদের সদস্য করা না হলেও গত জুলাই মাসে রাতারাতি ৯২ জন সহযোগি সদস্য অন্তর্ভূক্ত করেন আব্দুল ওয়াহেদ। যাদের বেশিরভাগই কোন ব্যবসার সঙ্গে সম্পৃক্ত নন। এছাড়া দুই বছর সভাপতি থাকার সময়েই আয়-ব্যয়ের কোন হিসাব প্রকাশ করা হয় নি বলেও অভিযোগ করা হয়। সভায় চেম্বার অব কমার্সে প্রশাসক নিয়োগের মাধ্যমে আয়-ব্যয়ের অডিট, ভোটার যাচাই-বাছাই করে সুষ্ঠু ও নিরপেক্ষ নির্বাচনের দাবি জানানো হয়।
আলোচনা সভায় আই.বি.ডাব্লিউ.এফ.-এর সভাপতি আলাউদ্দীনের সভাপতিত্বে বক্তব্য রাখেন সংগঠনের উপদেষ্টা ও সাবেক সংসদ সদস্য লতিফুর রহমান, আবু জার গিফারী, ব্যবসায়ী নেতা রাইহানুল ইসলাম লূনা, আমিনুল ইসলাম সেন্টুসহ অন্যরা।