নাটোর থেকে ট্রান্সফরমার চুরির ঘটনায় ভাঙ্গারী ব্যবসায়সহ গ্রেফতার ৪


নাটোর প্রতনিধি : নাটোর সদর উপজেলার নারানপাড়া থেকে বৈদ্যুতিক ট্রান্সফরমার চুরির ঘটনায় এক ভাঙ্গারী ব্যবসায়ীসহ চারজনকে গ্রেফতার করেছে পলিশ। বুধবার দুপুরের দিকে পুঠিয়া উজেলার ঝলমলিয়া থেকে তাদের গ্রেফতার করা হয়। এরা হলো, পুঠিয়া উপজেলার গাওপাড়া ঠালান এলাকার বেলাল হোসেন (৭০) ও তার ছেলে রুবেল হোসেন (৩০) মানিক মোল্লার ছেলে সুমন মোল্লা (৩২) এবং ঝলমলিয়ার মৃত্য আহম্মদের ছেলে ভাঙ্গারী ব্যবসায়ী গিয়াস উদ্দিন (৬৫) তাঁরদেরকে নাটোর থানায় হাজতে রাখা হয়েছে। বিষয়টি মামলাল তদন্ত কর্মকর্তা এসআই কৃষ্ণ নিশ্চিত করেছেন।
পুলিশ ও নাটোর পল্লীবিদ্যুৎ সমিতি ১ এর তথ্য সুত্রে জানা যায়, গত ২৯ জুলাই রাতে নাটোর সদর উপজেলার নারানপাড়া থেকে বৈদ্যুতিক ট্রান্সফরমার চুরি হয়। ওই ঘটনায় নাটোর পল্লীবিদ্যুৎ সমিতি ১ এর পক্ষ থেকে একটি নাটোর থানায় অজ্ঞাতদের আসামি করে একটি মামলা দায়ের করা হয়। মামলার সুত্র ধরে পুলিশ মাঠে নামে এর এক পর্যায়ে গাওপাড়া ঠালান এলাকার রুবেল হোসেন প্রথমে আটক করে। পরে তার দেয়া তথ্যের ভিত্তিতে বৈদ্যুতিক ট্রান্সফরমার চুরি করে বিক্রয় এবং এ কাজে সহযোগীতায় করার অপরাধে অন্য আসামীদের আটক করে এ সংক্রান্ত মামলায় তাদের গ্রেফতার দেখানো হয়।
নাটোর থানার অফিসার ইনচার্জ ওসি মিজানুর রহমান বলেন, এ বিষয়ে মামলা হয়েছে। আটক ব্যক্তিদের ওই মামলায় গ্রেপ্তার দেখিয়ে আজ বৃহস্পতিবার তাদের আদালতে প্রেরণ করা হবে।