পুঠিয়ায় জমিজমার বিরোধকে কেন্দ্র করে মারামারি আহত ৪


পুঠিয়া (রাজশাহী) প্রতিনিধিঃ রাজশাহীর পুঠিয়ায় জমিজমার বিরোধকে কেন্দ্র করে মারধরের ঘটনায় বৃদ্ধ সহ ৪ জন আহত হয়েছে। এ সময় ১০৬ বছরের বৃদ্ধকে মারধর করে হাত ভেঙ্গে দিয়েছে প্রতিবেশিরা। রবিবার সন্ধ্যা সাড়ে ৬ টার দিকে রাজশাহী জেলার পুঠিয়া উপজেলার কান্দ্রা গ্রামে এই ঘটনা ঘটে। এ ঘটনায় ৪ জন আহত হয়েছে।

পুঠিয়া থানায় জমা দেওয়া অভিযোগ সূত্রে জানা গেছে, রাজশাহী জেলার পুঠিয়া উপজেলার কান্দ্রা গ্রামে রবিবার সন্ধ্যা সাড়ে ৬ টার দিকে মৃত নাছের মৃধার ছেলে ওসমান আলী (১০৬), ওসমান আলীর মেয়ে রজুফা বেগম (৫৬) এবং ওসমান আলীর ছেলে মামুনুর রশিদ মৃধা (৩৫) কে জমি জমার বিরোধের জের ধরে একই গ্রামের মনিরুজ্জামান টুটুল এবং তার ছেলে শাহাদত তাদের বাড়ির সামনে এসে অর্তরকৃত হামলা করে।

এ সময় তারা বাশঁ দিয়ে আঘাত করলে ওসমান, রজুফা ও মামুন আহত হলে পরিবারের লোকজন তাদেরকে উদ্ধার করে পুঠিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে। বাঁশের আঘাতে ওসমান আলীর বাম হাতে তালু ও আঙ্গুল ফেটে যায়। রজুফা বেগমের মাথায় এবং শরীরের আঘাত করে।

এছাড়া নাজনিন আকতার রনি আহত হলে স্থানীয় ভাবে তিনি চিকিৎসা গ্রহণ করেন। এ ব্যাপারে মামুনুর রশিদ বাদি হয়ে পুঠিয়া থানায় একটি অভিযোগ দায়ের করে।

থানার অফিসার ইনচার্জ সাইদুর রহমান জানান, এ ব্যাপারে একটি অভিযোগ করেছে। তদন্ত সাপেক্ষে ব্যবস্থা নেওয়া হবে।