ভোলাহাট ইউএনও’র উপস্থিতিতে বাড়িতে হামলার অভিযোগ


ভোলাহাট (চাঁপাইনবাবগঞ্জ) প্রতিনিধি: চাঁপাইনবাবগঞ্জের ভোলাহাটে উপজেলা নির্বাহী অফিসারের উপস্থিতিতে তার আনসার সদস্য, চালক এবং দলদলী ইউপি চেয়ারম্যানের পেটোয়াবাহিনী মুশরীভুজা গ্রামের সোনারপাড়া গ্রামের খলিলুর রহমানের বাড়িতে গত ২৭ অক্টোবর গভীর রাতে তার বাড়ীর দরজা ভেঙ্গে ভিতরে প্রবেশ করে নগদ টাকা ও মারধরের ঘটনার অভিযোগ উঠেছে।

এঘটনায় ভুক্তভোগী খলিলুর রহমান তার বাড়িতে সাংবাদিক সম্মেলনের মাধ্যমে এ অভিযোগ উত্থাপন করেন। লিখিত বক্তব্যে বলেন, ভোলাহাট উপজেলা নির্বাহী অফিসারের উপস্থিতিতে দলদলি ইউপি চেয়ারম্যান আরজেদ আলী ভুটু ও তার সহযোগী নুর হোসেন ও জালাল উদ্দিনসহ অন্যান্যরা মিলে গত ২৭ অক্টোবর রাত পৌনে ১টার দিকে আমার বাড়ীর দরজা ভেঙ্গে ভিতরে প্রবেশ করে আসবাবপত্র ভাংচুর শুরু করে।

এরপর তারা আমার ছোট ভাই ও ভাতিজার উপর বেধড়ক মারপিট করে। এসময় রড ও ধারালো অস্ত্র দিয়ে আমার ভাতিজার উপর আঘাত করে ডান হাত ভেঙ্গে ফেলে। তারপর সকল আসামী শুরু করে বাড়ীতে থাকা ছোট ভাইয়ের বউ ও ভাতিজির উপর শারীরিক নির্যাতন করে এবং প্রাণনাশের হুমকীর একপর্যায়ে গুলি করে মেরে ফেলবে বলতে থাকে।

তারা এখানে ক্ষান্ত না হয়ে গরু ও বাগান বিক্রী করার গচ্ছিত ২ লক্ষ ২০ হাজার টাকা কাঠের বাক্স ভেঙ্গে নিয়ে নেয়। এবার তারা বাড়ী সংলগ্ন কীটনাশকের দোকানের দরজা ভেঙ্গে দোকানে থাকা কীটনাশক ঔষধ তছনছ করে ফেলে এবং দোকানের ক্যাশে থাকা নগদ ১৩ হাজার ৮’শ টাকা লুট করে নেয়।

এ ঘটনায় এলাকার মানুষজন এগিয়ে এসে জানতে চাইলে তাদেরকেও গুলি করার হুমকি প্রদর্শন করে। একপর্যায়ে তারা ঘটনাস্থল ত্যাগ করে। এ হামলার সাথে জড়িত ইউপি চেয়ারম্যানসহ অন্যান্যদের সুষ্ঠু বিচারের দাবী জানান। এ ব্যাপারে ভোলাহাট উপজেলা নির্বাহী অফিসার সমর কুমার পাল জানান, ইউএনও’র আসামী ধরা কাজ নয়, এ অভিযোগটি সত্য নয়।

ছবিক্যাপশন-ভোলাহাটে ইউএনও’র উপস্থিতিতে বাড়ীতে হামলায় সাংবাদিক সম্মেলনে উপস্থিত ঘটনায় আহত আকসাবুল, সুমাইয়া ও সাংবাদিক সম্মেলন আয়োজনকারী খলিলুর রহমানসহ অন্যরা।