মহাদেবপুরে দুর্নীতি বিরোধী বিতর্ক প্রতিযোগিতা অনুষ্ঠিত


মহাদেবপুর (নওগাঁ) প্রতিনিধি: “দেশ প্রেমের শপথ নিন, দুর্নীতিকে বিদায় দিন” এই শ্লোগানকে সামনে রেখে নওগাঁর মহাদেবপুরে অনুষ্ঠিত হল দুর্নীতি বিরোধী বিতর্ক প্রতিযোগিতা। সোমবার (১০ জুন) উপজেলা পরিষদ হল রুমে দুর্নীতি দমন কমিশন ও মহাদেবপুর উপজেলা দুর্নীতি প্রতিরোধ কমিটি এ বিতর্ক প্রতিযোগিতার আয়োজন করে। এ বিতর্ক প্রতিযোগিতায় চ্যাম্পিয়ন হয় শিবগঞ্জ উচ্চ বিদ্যালয়।

রানার্স আপ হয়েছে জয়পুর ডাঙ্গাপাড়া উচ্চ বিদ্যালয়। পরে বিতর্ক প্রতিযোগিতায় অংশগ্রহণকারী বিদ্যালয়গুলোর মধ্যে চ্যাম্পিয়ন ও রানার্স আপ হওয়া বিদ্যালয় দুটির প্রতিযোগীদের মাঝে ক্রেস্ট ও অংশগ্রহণকারী অন্যান্য বিদ্যালয়গুলোর প্রতিযোগীদের মাঝে শুভেচ্ছা পুরস্কার বিতরণ করা হয়।

উপজেলা দুর্নীতি প্রতিরোধ কমিটির সভাপতি সুবেন চন্দ্র বর্মনের সভাপতিত্বে অনুষ্ঠিত এ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা নির্বাহী অফিসার মো: কামরুল হাসান সোহাগ। বিশেষ অতিথি হিসেবে ছিলেন সহকারী কমিশনার (ভূমি) রিফাত আরা, দুর্নীতি দমন কমিশন সমন্বিত নওগাঁ জেলা কার্যালয়ের উপপরিচালক মো: মাহমুদুর রহমান ও সহকারী উপপরিচালক মাহবুবা খাতুন রিতা।

এ বিতর্ক প্রতিযোগিতার মডারেটর ছিলেন উপজেলা দুর্নীতি প্রতিরোধ কমিটির সাধারণ সম্পাদক আজাদুল ইসলাম আজাদ। বিচারক হিসেবে দায়িত্ব পালন করেন নওগাঁ সরকারি ডিগ্রী কলেজের সাবেক অধ্যক্ষ এসএম জিল্লুর রহমান, সাবেক অধ্যাপক আব্দুল খালেক, উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসের একাডেমিক সুপারভাইজার মো: ফরিদুল ইসলাম ও সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক শ্রী মনোরঞ্জন মন্ডল। এ প্রতিযোগিতায় ৮টি বিদ্যালয় অংশগ্রহণ করে।