মোহনপুরে জাতীয় মৎস্য সপ্তাহ উপলক্ষে র‌্যালী ও আলোচনা সভা


মোহনপুরে প্রতিনিধি: ভরবো মাছে মোদের দেশ গড়বো স্মার্ট বাংলাদেশ এই প্রতিপাদ্যর আলোকে সারাদেশের ন্যায় মোহনপুরে জাতীয় মৎস্য সপ্তাহ ২০২৪ উদযাপন উপলক্ষে র‌্যালী, আলোচনা সভা ও পুরষ্কার বিতরণ অনুষ্ঠিত হয়েছে।
বুধবার উপজেলা প্রশাসন ও সিনিয়র মৎস্য অধিদপ্তরের উদ্যোগে উপজেলা পরিষদ হতে একটি বর্ণাঢ্য র‌্যালী বের করা হয়। র‌্যালী শেষে বেলা ১১ টার সময় উপজেলা হলরুমে আলোচনা সভা ও পুরষ্কার বিতরণ অনুষ্ঠিত হয়।
উপজেলা নির্বাহী কর্মকর্তা আয়শা সিদ্দিকা সভাপত্বিতে অনুষ্ঠানে প্রধান অতিথি রাজশাহী (পবা-মোহনপুর) আসনের সাংসদ আসাদুজ্জামান আসাদ ।
স্বাগত বক্তব্য প্রদান করেন সিনিয়র মৎস্য কর্মকর্তা অহেদুজ্জামান। বিশেষ অতিথি উপস্থিত ছিলেন মোহনপুর উপজেলা পরিষদের চেয়ারম্যান আফজাল হোসেন বকুল, উপজেলা ভাইস চেয়াররম্যান বিনবিল্লা, মহিলা ভাইস চেয়ারম্যান হাবিবা বেগম,অফিসার ইনর্চাজ হরিদাস মন্ডল । জাতীয় মৎস্য সপ্তাহে গুনগতমানের পোনা উৎপাদন অবদান রাখায় মৎস্য চাষী আলমগীর হোসেন, আয়নাল হক এবং রেনু উৎপাদনে সাবের আলী কে সম্মাননা স্বারক প্রদান করা হয়। অনুষ্ঠান পরিচালনা করেন যুব উন্নয়ন কর্মকর্তা সঈদ আলী রেজা। এছাড়া মৎস্য সপ্তাহ উপলক্ষে ৩০ জুলাই থেকে ৫ আগষ্ট পর্যন্ত সপ্তাহব্যাপী কর্মসূচি হাতে নেয়া হয়েছে।