রাসিক কর্মকর্তাদের সাথে প্রশাসকের মতবিনিময়


স্টাফ রিপোর্টারঃ রাজশাহী সিটি কর্পোরেশনের কর্মকর্তাদের সাথে মতিবিনিময় করেছেন রাজশাহী সিটি কর্পোরেশনের প্রশাসক ও রাজশাহী বিভাগীয় কমিশনার (অতিরিক্ত সচিব) জনাব ড. দেওয়ান মুহাম্মদ হুমায়ূন কবীর। মঙ্গলবার সকাল সাড়ে ১১টায় দুপুরে নগর ভবনের সিটি হলরুমে এই মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।
রাসিক প্রশাসক ড. দেওয়ান মুহাম্মদ হুমায়ূন কবীর বলেন, সিটি কর্পোরেশনের বর্জ্য ব্যবস্থাপনা কার্যক্রম, ইপিআই কার্যক্রম সহ বিভিন্ন ধরনের নাগরিক সেবা ইতোমধ্যে চালু হয়েছে। বাকি সেবাগুলোও দ্রুত সময়ের মধ্যে চালু হবে। যারা নগর ভবন থেকে মালামাল নিয়ে গেছেন, দ্রুত সময়ের মধ্যে জমা দিন। এগুলো রাষ্ট্রীয় সম্পদ। মালামাল ফেরত দিলে কাউকে কোন প্রশ্ন করা হবে না।
সভায় রাজশাহী সিটি কর্পোরেশন নগর ভবন সহ অন্যান্য স্থাপনার ক্ষয়ক্ষতি নিরূপণ ও জনবল যৌক্তিকীকরণে পৃথক দুইটি কমিটি গঠন করা হয়।
মতবিনিময় সভায় রাজশাহী সিটি কর্পোরেশনের প্রধান নির্বাহী কর্মকর্তা ড. এবিএম শরীফ উদ্দিন, সচিব মোঃ মোবারক হোসেন, প্রধান প্রকৌশলী নূর ইসলাম তুষার, এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট সাদিয়া আফরিন, বাজেট কাম হিসাব রক্ষণ কর্মকর্তা শফিকুল ইসলাম খান, প্রধান পরিচ্ছন্ন কর্মকর্তা শেখ মোঃ মামুন ডলার, প্রধান রাজস্ব কর্মকর্তা আবু সালেহ মোঃ নূর-ঈ-সাঈদ, প্রধান স্বাস্থ্য কর্মকর্তা ডা. এফএএম আঞ্জুমান আরা বেগমসহ শাখা প্রধানগণ ও অন্যান্য কর্মকর্তাবৃন্দ উপস্থিত ছিলেন।