আগামী দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন আওয়ামী লীগ সরকারের আমলে হবে- গালিব


পাবনা প্রতিনিধি : আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনকে সামনে রেখে, মাননীয় প্রধানমন্ত্রী দেশরত্ন শেখ হাসিনার উন্নয়নবার্তা জনগণের কাছে পৌঁছে দেওয়ার জন্য এবং নৌকার ভোট বৃদ্ধিতে পাবনা জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক, প্রয়াত সাবেক ভূমি মন্ত্রী শামসুর রহমান শরীফ ডিলু এমপি’র ছেলে গালিবুর রহমান শরীফ গালিব বলেছেন, আগামী দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন আওয়ামী লীগ সরকারের আমলে অনুষ্ঠিত হবে। কোন অপশক্তিই এই নির্বাচনকে বাধাগ্রস্ত করতে পারবে না। বেআইনিভাবে নির্বাচনকে বাধাগ্রস্ত করার যেকোনো ষড়যন্ত্র মোকাবিলায় দেশের জনগণ ঐক্যবদ্ধ।
গালিব বলেন, ‘বিএনপি আগামী দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন বানচাল এবং নির্বাচনী পরিবেশ বিনষ্টের গভীর ষড়যন্ত্রে লিপ্ত রয়েছে। তারা অতীতের ধারাবাহিকতায় গণতান্ত্রিক প্রক্রিয়ার বিরুদ্ধে অবস্থান করে নির্বাচন ও নির্বাচনী প্রক্রিয়াকে প্রশ্নবিদ্ধ করতে চায়। একই সাথে দেশের রাজনৈতিক স্থিতিশীলতা এবং উন্নয়নের চলমান অভিযাত্রাকে ব্যাহত করতে চায়। বিএনপি একটি অবৈধ রাজনৈতিক দল। তারা কখনও জনকল্যাণ এবং মানুষের অধিকার প্রতিষ্ঠা ও ভাগ্যোন্নয়নের রাজনীতি করেনি। বিএনপি এখন বিতর্কিত দল, মিথ্যাচারই তাদের মূল সম্পদ।
মঙ্গলবার (৩ অক্টোবর) সন্ধায় আগামী জাতীয় সংসদ নির্বাচনকে সামনে রেখে শেখ হাসিনার নেতৃত্বে দেশের উন্নয়ন ও অগ্রযাত্রা অব্যাহত রাখতে, স্মার্ট বাংলাদেশ বিনির্মাণের লক্ষে পাবনার আটঘরিয়া উপজেলার লক্ষীপুর সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠে এক বিশাল পথসভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথাগুলো বলেন।
তিনি আরও বলেন, বঙ্গবন্ধুর কন্যা জননেত্রী শেখ হাসিনা বাংলাদেশের উন্নয়নের যে জনসমুদ্র গড়ে তুলেছেন তা বিশ্বের কাছে মাথা উঁচু করে দাঁড়িয়েছে। আমাদের উন্নয়নের ঠিকানা শেখ হাসিনা উন্নয়ন এবং বঙ্গবন্ধুর আদর্শের প্রতীক। দেশের মানুষ কখনোই বিএনপি -জামায়াতকে আর রাষ্ট্রীয় ক্ষমতাই দেখতে চাই না। দেশকে যারা পিছিয়ে দিতে চায়, দেশের মানুষ কখনো তাদের সেই সুযোগ দেবে না।
নেতাকর্মীদের উদ্দ্যেশ্য গালিব বলেন, বাংলার মাটিতে স্বাধীনতা বিরোধী অপশক্তি ক্ষমতাই এসে বাংলাদেশের মানুষের ভাগ্য নিয়ে আর যেন ছিনিমিনি খেলতে না পারে তার জন্য আওয়ামী লীগের প্রতিটি নেতাকর্মীকে ঐক্যবদ্ধ হয়ে এক সাথে কাজ করার আহবান জানান।
এসময় তিনি সরকারের বিভিন্ন উন্নয়ন চিত্র তুলে ধরে সাধারণ মানুষের কাছে আবারও নৌকায় ভোট দেওয়ার আহবান জানান। পথসভায় এক সাক্ষাৎকারে গালিব বলেন, মাননীয় প্রধানমন্ত্রী, আমার নেত্রী, আমার মা জননেত্রী শেখ হাসিনা স্বপ্ন দেখেন দেশের মানুষের মুখে হাসি ফোটাতে, জণগণের সুখই যেন আমার নেত্রীর সুখ। তাঁর আদর্শ আমি খুব কাছ থেকে পেয়েছি।
এবার দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে নিজ জন্ম এলাকা পাবনা-৪, আটঘরিয়া-ঈশ্বরদী আসন থেকে নির্বাচন করতে চাই।
গালিব বলেন, আমার জন্ম বঙ্গবন্ধুর আদর্শে গড়া একটি পরিবারে। তাই বঙ্গবন্ধুর আর্দশ ধারণ করেই বেড়ে উঠেছি। আমি মনে করি, বঙ্গবন্ধুর আদর্শ আমি ও আমার পরিবার পাওয়ায় নিজেকে বড় ধন্য মনে করি।
লক্ষীপুর ইউনিয়ন আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক ও বর্তমান সহ সভাপতি রবিউল আলম খানের সভাপতিত্বে সম্মানীত বিশেষ অতিথির বক্তব্যদেন জেলা আওয়ামী লীগের সিনিয়র সহ সভাপতি বাবু চন্দন কুমার চক্রবর্তী, চাঁদভা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও চাঁদভা ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ইঞ্জিনিয়ার সাইফুল ইসলাম কামাল, প্রচার সম্পাদক খালেক মেম্বর।
লন্ডন মহানগর ছাত্রলীগ যুক্তরাজ্য শাখার সাংগঠনিক সম্পাদক শফিকুল ইসলাম শফিক, ছাত্রলীগ নেতা হাসান আলী, সহ সভাপতি হাবিবুল্লাহ মোল্লা, শেখ আবির হোসেন, যুব লীগের সাধারণ সম্পাদক সাব্বির হোসন, শাহিন শেখ, দেবোত্তর ডিগ্রি অনার্স কলেজ ছাত্রলীগের সভাপতি মো. মোশাররফ হোসেন।
এসময়  উপজেলা, পৌরসভা, ইউনিয়ন ও ওয়ার্ড পর্যায়ের তৃণমূল আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগ ও অঙ্গ সংগঠনের বহু নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।
এ দিকে লক্ষীপুর ইউনিয়নের লক্ষীপুর বাজারসহ বিভিন্নস্থানে সাধারণ মানুষের সঙ্গে আলাপ করে জানাযায়, অতীতে এ ধরনের পথসভা, সভা-সমাবেশ, মিছিল ও নেতাকর্মীদের দলীয় উচ্ছ্বাস আগে কখনো তারা দেখেনি। গালিবুর রহমান শরীফ গালিবের নেতৃত্বে দলীয় কর্মকান্ডে উপজেলার সর্বত্র এখন সরগম।