কুড়িগ্রামের রৌমারীর ক্যান্সার আক্রান্ত রোগীর চিকিৎসার জন্য সাহায্যের আবেদন একটি অসহায় পরিবারের


মাজহারুল ইসলাম,রৌমারী (কুড়িগ্রাম) প্রতিনিধি: রৌমারী উপজেলার যাদুরচর ইউনিয়নের কোমরভাঙ্গী গ্রামের দিনমুজুর শ্রমিক মো.সোহরাব আলী নামে ক্যান্সার রোগে আক্রান্ত। গত ৭ মাস যাবত তিনি ক্যান্সার আক্রান্ত হয়ে মৃত্যু সজ্জায় অর্থের অভাবে চিকিৎসা নিতে পারছে না। ক্যান্সার রোগী সোহরাবের স্ত্রী মোছাঃ মাজেদা খাতুন স্বামীকে বাচিয়ে রাখতে সকলের কাছে সাহায্যের আবেদন জানিয়েছেন।

 

তার তিনটি ছেলে মেয়ে তারা সবাই ছোট বাচ্ছা। তার স্ত্রীর সাধ্যমতে রংপুর মেডিকেল পর্যন্ত নিয়ে অর্থের অভাবে অপারেশন করাতে পারেননি অবশেষে বাড়িতে নিয়ে আসেন। বাড়িতে তার চিকিৎসা দেওয়ার মতো অর্থ নেই এভাবেই ধুকে ধুকে শুকিয়ে গেছে তার সবকিছু। তাঁর অবস্থা আশঙ্কাজনক ও খাওয়া-দাওয়া বন্ধ হওয়ায় তার পরিবারের লোকজন ডাক্তারের সাথে যোগাযোগ করলে রৌমারী হাসপাতালে আনতে বলেন।

 

রোগী দেখার পর রৌমারী হাসপাতালে ভর্তি করে সাধ্যমত চিকিৎসা দিয়েছেন তারা। কিন্ত চিকিৎসক সেলিম বলছেন দূরত্ব ক্যান্সার হাসপাতালে নিয়ে চিকিৎসা করান। বর্তমানে তিনি চিকিৎসাধীন রয়েছে রৌমারী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে। তার চিকিৎসার জন্য ব্যাপক অর্থ প্রয়োজনজন। অর্থ ছাড়া বন্ধ রয়েছে তার সকল চিকিৎসা।

এমন অবস্থায় ক্যান্সার আক্রান্ত সোহরাব আলীকে বাঁচাতে দিশেহারা হয়ে পড়েছে অসহায় পরিবারটি। তাই সামাজিক যোগাযোগের মাধ্যমে আপনাদের সহযোগিতা চেয়েছেন তার স্ত্রী মাজেদা খাতুন।

 

স্ত্রী বলছেন আমার স্বামীকে বাচান ছোট ছেলে মেয়েরা হাউমাউ করে কাঁদছেন আর বলছে আমার বাবাকে বাঁচান, টাকার জন্য চিকিৎসা করাতে পারছি না, আপনারা সহযোগিতা করেন। এবিষয় দায়ীত্বরত ডাঃ সেলিম তার সঙ্গে কথা হলে তিনি তার বক্তব্যে বলেন এরোগীর চিকিৎসা এখানে হবেনা তাকে উন্নত ক্যান্সার মেডিকেলে চিকিৎসা করাতে হবে। তারপর তার মূল সমস্যাটাই গলাতে সেকিন্ত খেতেও পারছে না। কিন্ত সে অর্থের অভাবে যেতেও পারবেনা সেটাও জানি তবে সবাই এগিয়ে আসলে হয়তবা সে ভালো হতে পারে।

 

আপনার সামান্য অর্থেই পারে তার জীবন বাঁচাতে এবং ওই পরিবারের মুখে হাসি ফোটাতে।

 

তাই আসুন মানবতার দৃষ্টিতে যে যে অবস্থানে রয়েছেন আসন তার পাশে দাঁড়াই।

যোগাযোগ ঠিকানা গ্রামঃ কোমরভাঙ্গী পোঃ যাদুরচরঃ উপজেলা রৌমারী জেলা কুড়িগ্রাম বিকাশ নম্বরটি ওই পরিবারের ০১৯২৬৫৯১৬৬৯ ঃ সহযোগিতায় সাংবাদিক মোঃ মাজহারুল ইসলাম, ০১৭১৫৮৩৬০১০ ।