নাটোরে একটি ট্রাক থেকে ৫০ কেজি গাঁজা সহ দুইজন মাদক ব্যাবসায়ী গ্রেফতার


সোহেল রানা, নাটোর প্রতিনিধি: নাটোরে একটি ট্রাক থেকে ৫০ কেজি গাঁজা উদ্ধারসহ দুইজন মাদক ব্যাবসায়ীকে গ্রেফতার করেছে র‌্যাব-৫। মঙ্গরবার ভোর সাড়ে ৫টার দিকে শহরের বড়হরিশপুর বাইপাস এলাকা থেকে তাদের গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃতরা ট্রাক চালক পিরোজপুর জেলার ভান্ডারিয়া থানার পূর্ব ভান্ডারিয়া গ্রামের মৃত রজব আলীর ছেলে রফিকুল হাওলাদার ও হেল্পার যশোহর জেলার চৌগাছা থানার কান্দি গ্রামের আলমগীর হোসেনের ছেলে ইয়াছিন কবির।

নাটোর র‌্যাব ক্যাম্পের কোম্পানী অধিনায়ক অতিরিক্ত পুলিশ সুপার ফরহাদ হোসেন জানান, গোপন সংবাদের ভিত্তিতে নাটোর শহরের বড়হরিশপুর বাইপাস এলাকায় চেক পোস্ট বসায় র‌্যাবের একটি অপারেশন দল। এ সময় রাজশাহীগামী গার্মেন্টস এর ঝুট বোঝাই একটি ট্রাকের গতিরোধ করা হয়। পরে ট্রাকটি তল্লাশীকালে ট্রাকে থাকা ঝুটের মধ্যে থেকে ৫০ কেজি গাঁজা উদ্ধার সহ তাদের গ্রেফতার এবং ট্রাকটি জব্দ করা হয়।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে গ্রেফতারকৃতরা জানায় দীর্ঘ দিন ধরেই তারা কুমিল্লার সীমান্তবর্তী এলাকা থেকে গাঁজা ক্রয় করে তাদের হেফাজতে রেখে পরে তা বিভিন্ন জেলায় বিক্রি করে। এ ঘটনায় নাটোর সদর থানায় একটি মামলা দায়ের করে গ্রেফতারকৃতদের থানায় সোপর্দ করা হয়েছে।